ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নিয়ম মেনে চলা পথচারী-চালকদের ফুল দিয়ে উৎসাহ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
নিয়ম মেনে চলা পথচারী-চালকদের ফুল দিয়ে উৎসাহ নিয়ম মেনে চলা মোটরসাইকেল চালকে ফুল দিয়ে উৎসাহ। ছবি: সংগৃহীত

ঢাকা: জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জনসাধারণের মধ্যে সচেতনতা বাড়াতে বিভিন্ন কর্মসূচি পালন করেছে দেশের জনপ্রিয় লুব্রিকেন্টস ব্র্যান্ড সাউদি।

এরই অংশ হিসেবে সোমবার (২২ অক্টোবর) রাজধানীর বিভিন্ন পয়েন্টে সড়কে নিয়ম মেনে চলা পথচারী ও চালকদের গোলাপ দিয়ে উৎসাহ দিয়েছে সাউদি লুব্রিকেন্টস। এছাড়া সচেতনতা বাড়াতে সাউদি’র পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে।

রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্ট বিশেষ করে গাবতলী, স‍ায়েদাবাদ, বিমানবন্দর এলাকা, মহাখালী, ফার্মগেট, শাহবাগে এ কার্যক্রম চালানো হয়েছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

সাউদি লুব্রিকেন্টসের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, ‘যেসব পথচারী ফুটওভার ব্রিজ ব্যবহার করছেন, যেসব চালক সিটবেল্ট ও ট্রাফিক আইন মেনে চলছেন, বাইক চালক যারা হেলমেট ব্যবহার করছেন সাউদি লুব্রিকেন্টসের পক্ষ থেকে তাদের ফুল দিয়ে উৎসাহ দিয়েছি। এছাড়া ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের সচেতনামূলক বার্তা প্রচার করছি। ’

সাউদি লুব্রিকেন্টস দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের একটি ব্র্যান্ড। বর্তমানে সাউদি ব্র্যান্ডের অধীনে বিভিন্ন ধরনের ইঞ্জিন অয়েল, হাইড্রোলিক অয়েল, এটিএফ, গ্রিজ ও ব্রেক ফ্লুয়িড বাজারজাত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।