[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
bangla news

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ, ভাইস চেয়ারম্যান খালেদ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৮ ৮:১০:১৯ পিএম
সিটি ব্যাংকের নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। ছবি: সংগৃহীত

সিটি ব্যাংকের নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। ছবি: সংগৃহীত

ঢাকা: বেসরকারি খাতের সিটি ব্যাংক লিমিটেডের নতুন চেয়ারম্যান হয়েছেন আজিজ আল কায়সার। একই সঙ্গে হোসেন খালেদকে কোম্পানির ভাইস চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। 

বুধবার (১৭ অক্টোবর) ব্যাংকটির পরিচালনা পরিষদের সভায় তাদের নির্বাচিত করা হয়। পরে ব্যাংকটির পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

আজিজ আল কায়সার সিটি ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। তিনি পাঁচবছর ব্যাংকের ভাইস চেয়ারম্যান ছিলেন। পরে ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন কায়সার।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের গ্রাহকদের বিশ্বখ্যাত আমেরিকান এক্সপ্রেস (অ্যামেক্স) কার্ডের সঙ্গে পরিচয় করে দেওয়ার ক্ষেত্রে মুখ্য রাখেন কায়সার। তার হাত ধরেই সিটি ব্যাংক নতুন লোগোর মাধ্যমে ২০০৮ সালে নবযাত্রা শুরু করে। 

বর্তমানে তিনি পারটেক্স স্টার গ্রুপের পরিচালক এবং এর বিভিন্ন অঙ্গ-প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। 

অন্যদিকে সিটি ব্যাংকের আরেক উদ্যোক্তা পরিচালক হোসেন খালেদকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। বর্তমানে তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটির সদস্য এবং ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক হিসেবে নিয়োজিত আছেন। 

তিনি আনোয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খালেদ আর্থিক সেবা, প্রযুক্তি, ম্যানুফ্যাকচারিং, অটোমোবাইল, আবাসনসহ বেশকিছু প্রতিষ্ঠানের নেতৃত্ব দিচ্ছেন। 

এছাড়া তিনি সিটি ব্রোকারেজ লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেডের সাবেক চেয়ারম্যানও ছিলেন খালেদ।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এপি/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache