[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মামলার শুনানি ২৩ অক্টোবর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৫ ৯:১১:৪৫ পিএম
অলিম্পিক ইন্ডাস্ট্রিজের কারখানা

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের কারখানা

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত অলিম্পিক ইন্ডাস্ট্রিজের শেয়ার কেলেঙ্কারি মামলার পরবর্তী শুনানি জন্য ২৩ অক্টোবর (বুধবার) দিন ধার্য় করেছেন ট্রাইব্যুনাল।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক উপাচার্য আমিরুল ইসলাম চৌধুরীর সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার (১৫ অক্টোবর) স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক মো. আকবর আলী শেখ এ আর্দেশ দেন।

১৯৯৬ সালে শেয়ার কেলেঙ্কারির ঘটনায় অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় এর আগে ১৮ ও ২৩ সেপ্টেম্বর সাক্ষ্য দেন মামলার বাদী বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সাবেক নির্বাহী পরিচালক এমএ রশীদ খান। 
 
সোমবার ট্রাইবুন্যালে রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ রানা খান। আর আসামি আজিজ মোহাম্মদ ভাইয়ের আইনজীবী ছিলেন বোরহান উদ্দিন ও মোশাররফ হোসেন কাজল।

আজিজ মোহাম্মদ ভাই ছাড়াও মামলার আরেক আসামি হলেন- মোহাম্মদ ভাই। মোহাম্মদ ভাই চলতি বছরের ৯ জানুয়ারি মারা গেছেন।
 
১৯৯৬ সালে সাধারণ বিনিয়োগকারীদের সঙ্গে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে অলিম্পিক ইন্ডাস্ট্রিজসহ মোহাম্মদ ভাই ও আজিজ মোহাম্মদ ভাইয়ের বিরুদ্ধে মামলা করা হয়।
 
বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
এমএফআই/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   শেয়ার বাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache