ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

রেমিটেন্স অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮
রেমিটেন্স অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক  ইসলামী ব্যাংকের প্রধান নির্বাহীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। ছবি: সংগৃহীত

ঢাকা: সর্বোচ্চ রেমিটেন্স আহরণের জন্য ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ লাভ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। 

বৃহস্পতিবার  (২০ সেপ্টেম্বর) বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ও প্রধান নির্বাহী (সিইও) মো. মাহবুব উল আলমের  হাতে এ পুরস্কার তুলে দেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।   

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আব্দুর রহিম সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির, অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব কামরুন নাহার আহমেদ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।

এসময় ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান হাসনে আলমসহ বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বাংলাদশে সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমআরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।