ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পুরস্কার পেলেন ভিশন রাশিয়া ক্যাম্পেইনের ৯০ বিজয়ী 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
পুরস্কার পেলেন ভিশন রাশিয়া ক্যাম্পেইনের ৯০ বিজয়ী  ভিশন রাশিয়া ক্যাম্পেইনের পুরস্কার বিজয়ীরা

ঢাকা: ‘ভিশন উত্তেজনায় উত্তাল বিশ্বকাপ, ঘুরে আসুন রাশিয়ায়’ ক্যাম্পেইনের ৯০ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশনের পণ্য কিনে তারা এখন রাশিয়া ঘুরে আসার সুযোগ পাচ্ছেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় আরএফএল কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। এসময় তিনি পুরস্কার বিজয়ীদের ভিশন পণ্যে আস্থা রাখায় ধন্যবাদ জানান।

ভিশন ইলেকট্রনিক্সের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, রাশিয়া বিশ্বকাপ কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বেড়ে যায়। আমরা বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলতে গত জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত রাশিয়া ক্যাম্পেইন চালু করি। গুণগত মান ও দাম সাধ্যের মধ্যে হওয়ায় আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পায়।

তিনি আরও বলেন, টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে। ক্রেতাদের চাহিদা ও ভবিষ্যৎ বাজার সৃষ্টির লক্ষ্যে আমরা মানসম্মত ইলেকট্রনিক্স পণ্য আনার চেষ্টা করছি।

ভিশন ইলেকট্রনিক্সের হেড অব অপারেশন নুর আলম এবং মাহাবুবুর রহমানসহ ভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।