[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

ভিশনের পণ্য কিনে রাশিয়া ভ্রমণের সুযোগ পেলেন ৯০ বিজয়ী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ৪:২৪:৫১ পিএম
ভিশন রাশিয়া ক্যাম্পেইনের বিজয়ীরা। ছবি: সংগৃহীত

ভিশন রাশিয়া ক্যাম্পেইনের বিজয়ীরা। ছবি: সংগৃহীত

ঢাকা: ‘ভিশন উত্তেজনায় উত্তাল বিশ্বকাপ, ঘুরে আসুন রাশিয়ায়’ ক্যাম্পেইনের ৯০ বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে। ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন-এর পণ্য কিনে তারা রাশিয়া ঘুরে আসার সুযোগ পাচ্ছেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় আরএফএল-এর কার্যালয়ে অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল। এসময় তিনি বিজয়ীদের ভিশন পণ্যে আস্থা রাখায় ধন্যবাদ জানান।

ভিশন ইলেকট্রনিক্সের মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, ‘রাশিয়া বিশ্বকাপকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা বেড়ে যায়। আমরা বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলতে গত জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত এই ক্যাম্পেইন চালু করি।  গুণগত মান ও দাম সাধ্যের মধ্যে হওয়ায় আমাদের দেশিয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে।’

তিনি আরও বলেন, টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে। ক্রেতাদের চাহিদা ও ভবিষ্যৎ বাজার সৃষ্টির লক্ষে আমরা আরও মানসন্মত ইলেকট্রনিক্স পণ্য আনার চেষ্টা করছি।

এসময় ভিশন ইলেকট্রনিক্স এর হেড অব অপারেশন নুর আলম, মাহাবুবুর রহমানসহ ভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্যবসা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db