ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ইসলামী ব্যাংকের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংক ও হাসপাতালের কর্মকর্তারা

ঢাকা: ইসলামী ব্যাংক  ও ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে চুক্তি হয়েছে। এতে ব্যাংকটির গ্রাহকদের ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতলে সেবা নেওয়ার ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) ব্যাংকটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের ভিসা ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড গ্রাহকরা এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা হাসপাতালের সব পরীক্ষা-নিরীক্ষা, সাধারণ ও আইসিইউ সিট ভাড়া, জরুরি সেবা, অ্যাম্বুলেন্স সার্ভিস, ডেন্টাল ও ফিজিওথেরাপি সেবা এবং সব প্রকার ওষুধ ক্রয়ে করপোরেট ছাড়ের সুবিধা পাবেন।  

অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম. জুবায়ের আজম হেলালী, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
পিআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।