[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নতুন আঙ্গিকে দারাজ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৫:১০:৫৬ পিএম
দারাজের নতুন লোগো

দারাজের নতুন লোগো

ঢাকা: সম্প্রতি দারাজ বাংলাদেশ অন্তর্ভুক্ত হয়েছে গোটা বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবার সঙ্গে। আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে নতুন আঙ্গিকে দেখা যাচ্ছে দেশের সবচেয়ে বড় এ অনলাইন মার্কেটপ্লেস (daraz.com.bd)।

পরিবর্তন এসেছে দারাজের লোগোতে। দারাজের নতুন মূলনীতির মধ্যে রয়েছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুতগতিসম্পন্ন ডেলিভারি ও শতভাগ নিরাপত্তা।

দারাজের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশনেও এসেছে পরিবর্তন। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন মোবাইল অ্যাপ এখন বাংলাদেশে। সম্প্রতি ক্রেতাদের জন্য উন্মুক্ত করে দেওয়া এ অ্যাপে রয়েছে ৮টি আকর্ষণীয় ফিচার-ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রিকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপ আপ ও ই-স্টোর।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা ও উদ্যোক্তা উভয়ই লাভবান হবেন। 

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14