[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

ওয়েস্টার্ন মেরিনের ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ১১:২৯:৪০ এএম
ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড

ঢাকা: বিদায়ী অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড। কোম্পানির পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৮ সমাপ্ত বছরের হিসাব পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসইর) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

এতে বলা হয়, সভায় কোম্পানির আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ স্টক লভ্যাংশ লভ্যাংশ ঘোষণা করেছে পর্ষদ।

ঘোষিত লভ্যাংশ শেয়ারহোল্ডারদের অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ অক্টোবর সকাল ১০টায় চট্টগ্রামের ইস্ট পতেঙ্গা বিমানবন্দর সড়কের শাহীন গলফ ক্লাব কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

সমাপ্ত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭১ পয়সা। এনএভি দাঁড়িয়েছে ৩৩ দশমকি ০২ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯১ পয়সা।

২০১৪ সালে তালিকাভুক্ত ‘এ’ ক্যাটাগরিতে থাকা কোম্পানির উদ্যোক্তা-পরিচালকদের হাতে রয়েছে ৩১ শতাংশ শেয়ার, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে রয়েছে ১৯ দশমিক ৭২ শতাংশ এবং সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ৪৮ দশমিক ৬৩ শতাংশ শেয়ার।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এমএফআই/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   শেয়ার বাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache