ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শেয়ারবাজার

বিএসইসির রজতজয়ন্তী উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
বিএসইসির রজতজয়ন্তী উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী বিএসইসিতে সংবাদ সম্মেলন

ঢাকা: বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) প্রতিষ্ঠার ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী রজতজয়ন্তীর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিএসইসিতে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এতে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, অর্থ মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলামসহ পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমান। উপস্থিত ছিলেন বিএসইসির নির্বাহী পরিচালক ফরহাদ আহমেদ ও আনোয়ারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১২ সেপ্টেম্বর (বুধবার) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন, সংসদ সদস্য, সিনিয়র সচিব, সচিব, সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও শিক্ষক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, স্টক এক্সচেঞ্জ, সিডিবিএলসহ পুঁজিবাজার সংশ্লিষ্টরাও উপস্থিত থাকবেন।

সপ্তাহব্যাপী এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও স্মৃতিচারণ, বিএসইসি পরিবারের পুনর্মিলনী, কর্পোরেট গর্ভনেন্স বিষয়ক সেমিনার এবং ডিএসই, সিএসই, সিডিবিএল ঢাকা ও চট্টগ্রামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
এমএফআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।