[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৫ ৫:৪১:১১ এএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছেন রূপালী ব্যাংক কর্তৃপক্ষ, ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছেন রূপালী ব্যাংক কর্তৃপক্ষ, ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় শোকদিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে রূপালী ব্যাংক লিমিটেড।

বুধবার (১৫ আগস্ট) রাজধানীর ধানমন্ডির ৩২নম্বরে বঙ্গবন্ধুর প্রকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আতাউর রহমান প্রধান।

এ সময় তিনি বলেন, আমি রূপালী ব্যাংকে যোগদান করেই পরিচালনা পর্ষদের সহায়তায় বঙ্গবন্ধুর ১৯৭২ সালের দেওয়া লোগোতে ফিরে গেছি। ব্যাংকের প্রধান কার্যালয়ের লবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও সাত বীরশ্রেষ্ঠের আবক্ষ প্রতিমূর্তি স্থাপন করেছি। এসময় তিনি সবাইকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করার আহ্বান জানান।

পরে ব্যাংকের প্রধান কার্যালয়ের লবিতে কোরআনখানি, মিলাদ-মাহফিলে অংশ নিয়ে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহাব্যবস্থাপক মো. কাইসুল হক, অরুণ কান্তি পাল, সাইদা খাতুন, জাকিয়া সুলতানা, খাঁন ইকবাল হোসেন, সানচিয়া বিনতে আলী, জাহাঙ্গীর আলম, পারসুমা আলম, মো. গোলাম মূর্তজা ও ব্যাংকের ডিজিএম, এজিএমসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

এছাড়া রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সুজাত আলী জাকারিয়া ও সাংগঠনিক সম্পাদক একেএম মমিনুল ইসলাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটু, সেক্রেটারি ফরিদ আহমেদ জুয়েল ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএর সভাপতি শাহআলম ও সেক্রেটারি মো. মহিউদ্দিনের নেতৃত্বে নিজ নিজ সংগঠনের পক্ষ থেকেও জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এসই/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db