[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা সোনারগাঁও হোটেলে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ২:২৩:৩৯ এএম
পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা চলছে সোনারগাঁও হোটেলে

পূর্বাচল আমেরিকান সিটির আবাসন মেলা চলছে সোনারগাঁও হোটেলে

ঢাকা: পূর্বাচল আমেরিকান সিটির আয়োজনে রাজধানী ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয়েছে আবাসন মেলা।

বৃহস্পতিবার (৯ আগস্ট) থেকে তিন দিনের এ মেলার আয়োজক হিসেবে থাকছে বাংলাদেশে আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস্। সোনারগাঁও হোটেলের চিত্রা হলে (দ্বিতীয় তলা) প্রতিদিন মেলা বসছে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

দেশ-বিদেশে প্রতিবছর একক আবাসন মেলার আয়োজন করে থাকে ইউএস-বাংলা এসেট্স। ধারাবাহিকভাবে ঢাকার বিভিন্ন অঞ্চলে এবং দেশের বিভিন্ন জেলা শহরে পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা আয়োজনের পরিকল্পনা করছে ইউএস-বাংলা এসেটস্।  

‘এবার হোক-জমিতেই বিনিয়োগ’ শীর্ষক শ্লোগানকে সামনে রেখে পূর্বাচল আমেরিকান সিটিতে এ মেলায় মিলছে সুবর্ণ সুযোগ। পূর্বাচল আমেরিকান সিটির প্রকল্পে সর্বশেষ পরিকল্পনার অংশ হিসেবে এরইমধ্যে ডুপ্লেক্স জোন তৈরির সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এসেটস্। পাশাপাশি আগামী ২০২০ সালের জুন মাসের মধ্যে হস্তান্তরের পরিকল্পনাও করছে প্রতিষ্ঠানটি।

আবাসন সংকট নিরসনে ইউএস-বাংলা এসেটস্ ঢাকার অতি সন্নিকটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে নতুন ঢাকাখ্যাত পূর্বাচলে গড়ে তুলেছে পূর্বাচল আমেরিকান সিটি। 

এ প্রকল্পে থাকছে বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, সার্বক্ষণিক সিসি ক্যামেরা দ্বারা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা, ইন্টারন্যাশনাল স্কুল, স্পোর্টস কমপ্লেক্স, অ্যামিউজমেন্ট পার্ক, পাঁচ তারকা বিশিষ্ট আবাসিক হোটেল, ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, মডার্ন শপিং কমপ্লেক্স, নাইন হোল গলফ কোর্স, হেলিপোর্ট, ১৬৪ ফুট প্রশস্ত রাস্তা, ১৫০ ফুট প্রশস্ত লেক, ১০ ফুট প্রশস্ত ফুটপাথ, ১২ ফুট প্রশস্ত গ্রিন জোন এবং স্বনামধন্য আন্তর্জাতিক উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের হেড কোয়ার্টারসহ নানাবিধ প্রতিষ্ঠান।

একক আবাসন মেলা কিংবা পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে জানতে যোগাযোগ করা যাবে ০১৭০৮৮১৩২৫০, ০১৭০৮৮১৩২৪৪, ০১৭০৮৮১৩২৪৩ নম্বরে।

বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/ কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ ব্যাংক/ কর্পোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/কিস্তিতে বিক্রয় চলছে। মূল্য পরিশোধের সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache