[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

শর্ত ভঙ্গ করায় ডেল্টা স্পিনার্সের পরিচালকদের জারিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০১ ৭:৩৩:০৫ এএম
ডেল্টা স্পিনার্স লিমিটেড

ডেল্টা স্পিনার্স লিমিটেড

ঢাকা: রাইটের ইস্যুর শর্ত ভঙ্গ করায় পুঁজিবাজারে তালিকাভুক্ত ডেল্টা স্পিনার্স লিমিটেডের (ইস্যুয়ার) (মনোনীত ও স্বতন্ত্র) প্রত্যেক পরিচালককে লাখ টাকা করে জরিমানা করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (০১ আগস্ট) কমিশনের ৬৫৪তম সভায় এ সিদ্ধান্ত হয়েছে। বিএসইসির নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়ছে। 

এতে বলা হয়, ডেল্টা স্পিনার্স লিমিটেড (ইস্যুয়ার) তাদের রাইট ইস্যু তহবিল ব্যবহারের ক্ষেত্রে রাইটস অফার দলিলে উল্লেখিত খাতে যথাযথভাবে খরচ করেনি। নির্ধারিত সময়ের অতিরিক্ত ১৩ মাস সময়ক্ষেপণ করেছে। তাছাড়া তাদের বিভিন্ন সরবরাহকারীকে পরিশোধের ক্ষেত্রে উৎসে কর কর্তন এবং উৎসে কর্তিত কর সরকারি খাতে জমাদান যথাযথভাবে করেনি। ফলে কমিশনের রাইট ইস্যুর সম্মতিপত্রের শর্তগুলো ভঙ্গ হয়েছে। 

এজন্য বুধবারের সভায় ডেল্টা স্পিনার্সের প্রত্যেক পরিচালককে (স্বতন্ত্র ও মনোনীত ব্যতীত) এক লাখ টাকা করে জরিমানা করার সিদ্ধান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৮
এমএফআই/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   শেয়ার বাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অর্থনীতি-ব্যবসা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db