ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা টিস্যু কিনে পুরস্কার পেলেন ১৭ ভাগ্যবান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
বসুন্ধরা টিস্যু কিনে পুরস্কার পেলেন ১৭ ভাগ্যবান বসুন্ধরা টিস্যু কিনে পুরস্কার বিজয়ীরা/ছবি: দেলোয়ার হোসেন বাদল

ঢাকা: বসুন্ধরা টিস্যু ধামাকা স্ক্র্যাচকার্ড অফারের তৃতীয় দফায় পুরস্কার পেয়েছেন ১৭ জন ভাগ্যবান। এরমধ্যে দু’জন মোটরসাইকেল, তিনজন ল্যাপটপ, চারজন মাইক্রোওয়েভ ওভেন ও বাকি সবাই গোল্ড কয়েন জিতেছেন।

রোববার (২৯ জুলাই) দুপুরে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়র্টার (দুই) এ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান।

এসময় তিনি বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, আপনারা বসুন্ধরা টিস্যু ব্যববহার করুন এবং ভালো থাকুন।

বসুন্ধরা গ্রুপ ভোক্তাদের কেবল বিশ্বমানের পণ্যই তুলে দেয় না, আনন্দটাও ভাগাভাগি করে নেয়।

বসুন্ধরা টিস্যুর ধামাকা স্ক্র্যাচকার্ড অফারের তৃতীয় দফার বিজয়ীদের মধ্যে মোটরবাইক পুরস্কার পেয়েছেন মো. হাবিবুর রহমান ও মো. কামাল হোসেন মুরাদ। ল্যাপটপ পুরস্কার পেয়েছেন সৈয়দা ফারজানা। মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন মো. জসিম উদ্দিন, সানজিদা সুলতানা, সোমা অধিকারী ও আবদুল মালেক।

এছাড়া গোল্ড কয়েন পুরস্কার পেয়েছেন মো. জাহিদ হাসান, গিয়াস উদ্দিন, মো. মোসলে উদ্দিন, মো. তানভীর আহমেদ, মাহমুদুর রহমান হৃদয়, মো. সানোয়ার হোসেন সবুজ, জাহাঙ্গীর আলম, মো. সুজন আহমেদ, মো. আবুল বাসার ও ড. আখতারুজ্জামান। এরা দেশের বিভিন্ন জেলা থেকে বসুন্ধরা ফেসিয়াল টিস্যু বক্স কিনে এই ধামাকা স্ক্র্যাচকার্ড অফারে অংশ নেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের জিএম (মার্কেটিং) তৌফিক হাসান বলেন, বসুন্ধরা টিস্যুর যাত্রা শুরু হয়েছিল ২০০০ সালের মে মাসে। বসুন্ধরা গ্রুপ দেশে টিস্যু তৈরির মাধ্যমে আমদানি নির্ভরতাকে চ্যালেঞ্জ জানিয়েছিল। এগিয়ে এসেছিল দেশে নতুন এই পণ্যের বাজার তৈরিতে। ১৮ বছরের এই দীর্ঘ পথচলায় ভোক্তাদের অকৃত্রিম ভালোবাসা ও বিশ্বাসের জন্য আমরা কৃতজ্ঞ।

এরই অংশ হিসেবে এই স্ক্র্যাচকার্ড ধামাকা অফার চলছে বলেও জানান তিনি। যা চলবে ৩১ জুলাই পর্যন্ত। ফলে আরও একবার ভোক্তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

আয়োজকরা জানান, অফারের অংশ নিতে হলে বাজার থেকে একটি ফেসিয়াল টিস্যু বক্সের সঙ্গে পাওয়া স্ক্র্যাচকার্ড ঘষে যে নম্বর পাওয়া যাবে সেটা ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। এসএমএস পাঠানোর নিয়ম, BGস্ক্র্যাচকার্ডের গোপন নম্বর লিখে 6969 নম্বরে এসএমএস করতে হবে যেকোনো মোবাইল নম্বর থেকে। ফিরতি এসএমএস-এ জানানো হবে কি পুরস্কার পাওয়া যাবে।

এই ক্যাম্পেইন চলাকালে বিজয়ীদের জন্য অফারে থাকছে গাড়ি, মোটরবাইক, ল্যাপটপ, মাইক্রোওয়েভ ওভেন ও গোল্ডকয়েনসহ লাখ লাখ পুরস্কার। অফারটি চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত।
 
এর আগে দুই দফা পুরস্কার বিতরণ হয়েছে এ অফারের। ইতোমধ্যে গোল্ড কয়েন পেয়েছেন সাতজন, মোটরবাইক পেয়েছেন দু’জন, ল্যাপটপ পেয়েছেন তিনজন এবং মাইক্রোওয়েভ ওভেন পেয়েছেন দু’জন।

অনুষ্ঠানে বসুন্ধরা সেক্টর সি এর প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) মির্জা মুজাহিদুল ইসলাম, নির্বাহী পরিচালক মো. মাসুদুজ্জামান ও মহাব্যবস্থাপক (বিপণন) তৌফিক হাসানসহ বসুন্ধরা টিস্যুর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
আরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।