ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিকাশ’র সহায়তায় দুই জেলায় ‘বইপড়া’ কর্মসূচি সম্প্রসারণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
বিকাশ’র সহায়তায় দুই জেলায় ‘বইপড়া’ কর্মসূচি সম্প্রসারণ ‘বইপড়া’ কর্মসূচি সম্প্রসারণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বিকাশ/সংগৃহীত

ঢাকা: স্কুল শিক্ষার্থীদের বই পড়ায় উৎসাহিত করতে রংপুর ও লালমনিরহাটে স্কুল শিক্ষার্থীদের মধ্যে বিকাশের সহায়তায় বই বিতরণ করেছে বিশ্বসাহিত্য কেন্দ্র।

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্স্যিয়াল সার্ভিস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সহায়তায় বই পড়ার মাধ্যমে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বইপড়া’ কর্মসূচির সম্প্রসারণ কার্যক্রম চলছে।

রংপুরের আরসিসিআই পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং লালমনিরহাটের কালিগঞ্জের করিম উদ্দিন পাবলিক পাইলট হাইস্কুলের শিক্ষার্থীদের মধ্যে এই বই বিতরণ করে বিশ্ব সাহিত্য কেন্দ্র।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় শিশু সাহিত্যিক আলী ইমাম এবং বিকাশ লিমিটেড এর জেনারেল ম্যানেজার, রেগুলেটরি অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স হুমায়ুন কবির।
  
উল্লেখ্য, স্কুল ও কলেজ ছাত্র-ছাত্রীদের জন্য পরিচালিত বইপড়া কর্মসূচি ‘দেশভিত্তিক উৎকর্ষ কার্যক্রম’ এর সঙ্গে ২০১৪ সাল থেকেই সম্পৃক্ত রয়েছে বিকাশ। বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ২০১৮ সালে ৩৮ হাজার বইসহ গত ৪ বছরে এ পর্যন্ত প্রায় ১ লাখ ৭৮ হাজার কপি বই বিতরণ করেছে বিকাশ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।