[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

উজিরপুরে ইসলামী ব্যাংকের ৩৩৬তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৮ ৬:৪৮:৪৯ এএম
ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধনকালে সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস

ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধনকালে সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৬তম শাখা উদ্বোধন করা হয়েছে। 

রোববার (৮ জুলাই) বরিশালের উজিরপুরের সিকদার ভবনে শাখাটির উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ইকবাল, পৌর মেয়র মো. গিয়াসউদ্দিন বেপারী এবং বরিশাল জেলা পরিষদের সদস্য এস এম জামাল হোসেন।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বরিশাল জোনের প্রধান মো. আব্দুস সালাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং শুভেচ্ছা বক্তব্যে দেন উজিরপুর শাখা প্রধান মো. শাহাদাৎ হোসেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবীরা।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস বলেন, ইসলামী ব্যাংক ব্যবসা পরিচালনার ক্ষেত্রে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। এ ব্যাংক দেশের গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে। ইসলামী ব্যাংকের কর্মমুখী বিনিয়োগ প্রসারের মাধ্যমে উজিরপুর এলাকার উন্নয়নে কাজ করার জন্য তিনি ব্যাংক কর্মকর্তাদের আহ্বান জানান। 

সভাপতির বক্তব্যে মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরীয়াহ ভিত্তিতে পরিচালিত ব্যাংক। জনগণের আস্থাতেই ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম এবং দেশের একমাত্র সর্বোচ্চ ট্রিপল-এ রেটেড ব্যাংক। এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সঙ্গে সামঞ্জস্য রেখে সব নিয়মনীতি পালন করে ব্যাংকিং সেবা দিচ্ছেন। এ ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করতে তিনি সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa