[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

টানা বর্ষণে ক্রেতাদের ভিড় নেই কক্সবাজারের বিপণিবিতানে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ১২:২২:০৮ পিএম
‘ছালাম শপিং কমপ্লেক্সে’ ছবি: বাংলানিউজ

‘ছালাম শপিং কমপ্লেক্সে’ ছবি: বাংলানিউজ

কক্সবাজার: টানা বর্ষণের কারণে কক্সবাজারের বিপণিবিতানগুলোতে ক্রেতাদের ভিড় নেই।

বুধবার (১৩ জুন) কক্সবাজার শহরের বিভিন্ন বিপণিবিতান ঘুরে দেখা যায়, বৃষ্টির কারণে ঈদ বাজারে ক্রেতাদের তেমন ভিড় নেই।

শহরের নিউমার্কেট ছিল ক্রেতাশুন্য। ছালাম শপিং কমপ্লেক্সে দুই চারজন ক্রেতা থাকলেও সুপার মার্কেটের অবস্থা আরও শোচনীয়। একই অবস্থা কক্সবাজার শহরের অন্যান্য বিপণিবিতানগুলোর।

জুতা ও কসমেটিকসের দোকানেও তেমন ভিড় দেখা যায়নি। এছাড়া লালদিঘীর পাড়ের ফুটপাতের দোকানগুলোও বন্ধ দেখা যায়।

নিউমার্কেটের সাফা কালেকশনের স্বত্ত্বাধিকারী সাইমন আমিন বাংলানিউজকে বলেন, এবারের ঈদ মৌসুমে এমনিতেই বিকিকিনি কম। এরসঙ্গে যোগ হয়েছে পাঁচদিনের টানা বৃষ্টি। ফলে ক্রেতাদের ভিড় নেই বিপণিবিতানগুলোতে।

পৌর সমবায় সুপার মার্কেটের সুরভী ক্লথ স্টোরের মালিক হেলাল উদ্দিন বলেন, ঈদ বাজারের বিকিকিনিতে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। বুধবার সারাদিনে মাত্র ১০ হাজার টাকার মতো বেচাকেনা হয়েছে।

বাচ্চাদের জন্য কেনাকাটা করতে আসা শাপলা আকতার বলেন, দোরগোড়ায় ঈদ। এরমধ্যে চলছে টানা বৃষ্টি। ফলে বৃষ্টিতে ভিজেই কেনাকাটা করতে হচ্ছে।

কক্সবাজার দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম মুকুল বলেন, শহরের মার্কেটগুলোতে পৌরবাসী ছাড়াও রামু ও উখিয়া থেকে লোকজন আসেন। কিন্তু গত কয়েকদিনের টানা বর্ষণে ক্রেতা কমেছে। তাই বিকিকিনি নেই বললেই চলে।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache