[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

বসুন্ধরা টিস্যু কিনে মোটরবাইক পেলেন শারমিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১১ ৭:৪৫:৫৫ এএম
পুরস্কারজয়ীদের সঙ্গে অতিথিরা। ছবি: বাংলানিউজ

পুরস্কারজয়ীদের সঙ্গে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘বসুন্ধরা টিস্যু ধামাকা স্ক্র্যাচ কার্ড অফারে’ মোটরবাইক জিতলেন ঢাকার বাসিন্দা কাজী শারমিন। এই ভাগ্যের কার্ড ঘষে গোল্ডকয়েন জিতেছেন ঢাকার রুহুল কুদ্দুস, কিশোরগঞ্জের মো. ইলিয়াস আহমেদ ও ফেনীর সোহরাব হোসেন। 

সোমবার (১১ জুন) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ‘বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারে’ বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হয়।

বসুন্ধরা টিস্যুর ১৮ বছরের পূর্তি উপলক্ষে ক্রেতাদের জন্য সম্প্রতি এই ধামাকা অফার ঘোষণা হয়। এতে থাকছে গাড়ি, মোটরবাইক, ল্যাপটপ, মাইক্রোওভেন, গোল্ডকয়েন, স্মার্টফোন, মোবাইল রিচার্জসহ লাখ লাখ টাকার পুরস্কার। এরইমধ্যে স্ক্র্যাচ কার্ড ঘষে পুরস্কারজয়ীদের তাদের প্রাপ্য বুঝিয়ে দিতে অনুষ্ঠানটির আযোজন করা হয়।

এতে বসুন্ধরা টিস্যুর ডিএমডি মো. মোস্তাফিজুর রহমান বলেন, আগামীতে ক্রেতাদের জন্য আরও নানা পুরস্কারের ব্যবস্থা থাকছে। এই পুরস্কার আসন্ন ঈদকে আরও আনন্দঘন করবে। এতে আমাদের পণ্য আরও জনপ্রিয়তা পাবে।

প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডাইরেক্টর (সেলস) মাসুদুজ্জামান বলেন, আমাদের স্লোগান হলো- পরিচ্ছন্ন থাকুন, সুস্থ থাকুন, বসুন্ধরা টিস্যু ব্যবহার করুন। টিস্যু যেহেতু পরিষ্কার রাখতে সাহায্য করে সেহেতু আমরা এটার ব্যবহারে উদ্বুদ্ধ করছি।

মোটরবাইকজয়ী কাজী শারমিন তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমি নিউমার্কেট থেকে টিস্যু বক্সটি কিনেছিলাম। পরে স্ক্র্যাচ কার্ডটির গোপন নম্বর এসএমএস করি। কয়েক সেকেন্ড পরই আমি ফিরতি এসএমএস পাই, সেখানে জানানো হয় আমি মোটরবাইক জিতে গেছি। ব্যাপারটা তখন স্বপ্নের মতো মনে হচ্ছিল। এজন্য অনেক অনেক ধন্যবাদ জানাই বসুন্ধরা টিস্যুকে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিএফও মীর্জা মোজাহিদুল ইসলাম, বসুন্ধরা টিস্যুর জিএম (মার্কেটিং) তৌফিক হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তার‍া।

যেভাবে ধামাকা স্ক্র্যাচ কার্ড অফারে অংশ নেবেন
বসুন্ধরার একটি ফেসিয়াল টিস্যু বক্স কিনলে একটি স্ক্র্যাচ কার্ড পাওয়া যাবে। সেই কার্ড ঘষে পাওয়া যাবে গোপন নম্বর। এরপর মোবাইল অপশনে গিয়ে BG গোপন নম্বরটি লিখে পাঠাতে হবে ৬৯৬৯ নম্বরে। ফিরতি মেসেজে জানানো হবে উপহারপ্রাপ্তির বিষয়টি। বিস্তারিত জানতে কল করা যাবে ১৬৩৩৯ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ১১, ২০১৮
ইএআর/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache