[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

রমজানে ভেজালবিরোধী অভিযানে থাকবে র‌্যাব

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ৯:১০:২২ এএম
সভায় বক্তব্য রাখছেন আতিকা ইসলাম। ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন আতিকা ইসলাম। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: রমজান মাসে ব্যবসা প্রতিষ্ঠানগুলো যেন জনগণকে প্রতারিত করতে না পারে, তা নিশ্চিত করতে বরিশালে ভেজালবিরোধী অভিযান চালাবে র‌্যাব। পাশাপাশি সর্বস্তরের মানুষের শান্তির জন্য কাজ করে যাবেন তারা।

বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে বরিশাল রূপাতলী এলাকায় র‌্যাব-৮ সদর দফতরে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন বরিশাল র‌্যাব-৮-এর সদ্য যোগদানকারী কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়ে তিনি বলেন, সাংবাদিকদের কাছে বিভিন্ন ধরনের তথ্য থাকে। গুরুত্বপূর্ণ তথ্যগুলো গোপনে জানালে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেবে র‌্যাব-৮। দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন তিনি। 

তিনি আরও বলেন, আমরা যেমন প্রশাসনের একটি বিশেষ বাহিনীতে দেশের হয়ে কাজ করে যাচ্ছি, তেমনি সাংবাদিকরাও সমাজের একটি বড় অংশ হয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন র‌্যাব-৮-এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ১ নম্বর কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স, বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি বিধান সরকার, বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহীন, বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগসহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা। 

গত ২৩ এপ্রিল বরিশালে র‌্যাব-৮ কমান্ডিং অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম। ২০০৭ সালে র‌্যাব-৮ গঠিত হওয়ার পর এই প্রথম পুলিশের কোন শীর্ষ কর্মকর্তা এবং একই সঙ্গে নারী কর্মকর্তা র‌্যাব-৮-এর কমান্ডিং অফিসারের দায়িত্ব পেলেন। তাছাড়া একজন নারী হিসেবে বরিশাল বিভাগের কোনো সরকারি দপ্তরের শীর্ষ পদে আতিকা ইসলাম প্রথমবারের মতো দায়িত্ব পেয়েছেন। 

বাংলা‌দেশ সময়: ১৯০২ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এমএস/এনএইচটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db