ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নারীর ক্ষমতায়নে অবদান রাখছে ইউনিলিভার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১১
নারীর ক্ষমতায়নে অবদান রাখছে ইউনিলিভার

চট্টগ্রাম: দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছে ইউনিলিভার।

বিশেষ করে দেশের শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়নে উল্লেখযোগ্য অবদান রেখে জাতীয় ও আন্তর্জাতিক অ্যাওয়ার্ড লাভ করেছে প্রতিষ্ঠানটি।



রোববার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ইউনিলিভারের জমকালো বার্ষিক অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিষ্ঠানটির হিউম্যান রিসোর্স ডিরেক্টর জেরি জোস।

অনুষ্ঠানকে ঘিরে প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের কর্মী ও তাদের পরিবারের উপস্থিতিতে কাণায় কাণায় পূর্ণ হয়ে যায় মিলনায়তন।

পুরস্কারপ্রাপ্ত কর্মীদের মুখের হাসি, পরিবার ও সহকর্মীদের উল্লাস-আনন্দ আর আলো ঝলমলে সাংস্কৃতিক অনুষ্ঠানটি মুগ্ধ করেছে সবাইকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রোডাকশন ম্যানেজার (সোপস) মোহাম্মদ আল কাশেম, কোম্পানি ডেভেলপমেন্ট ম্যানেজার পুলক বড়–য়া, প্রোডাকশন ম্যানেজার (পার্সোনাল প্রোডাক্ট) আতিকুর রাজা, বিজনেস ম্যানেজার (ফুডস) মুসলিম উদ্দিন, ফ্যাক্টরি ইঞ্জিনিয়ার মিজানুর রহমান ভূঁইয়া, লজিস্টিক ম্যানেজার আবুল হাসান, ফ্যাক্টরি ফিন্যান্স ম্যানেজার মোহাম্মদ ইসমাইল, কোয়ালিটি অ্যাসিউরেন্স ম্যানেজার ইফতেখার আলম রনি, সিকিউরিটি ম্যানেজার আসাদুল হক মিয়া প্রমুখ।

 জেরী জোস তার বক্তব্যে ফেয়ার অ্যান্ড লাভলি ফাউন্ডেশন গ্রাম, কালুরঘাটের কমিউনিটি হেলথ কেয়ার ক্যাম্প, চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে স্থাপিত লাইফবয় অপারেশন থিয়েটার ও ইনটেনসিভ কেয়ার ইউনিটি (আইসিইউ), চরাঞ্চলের লাইফবয় ভাসমান হাসপিটাল ইত্যাদি কার্যক্রম তুলে ধরেন।  

আলোচনা ও পুরস্কার বিতরণ পর্ব শেষে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।