[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

চট্টগ্রাম ফেয়ারে ইউএস-বাংলা অ্যাসেটসের স্টলে ভিড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ৮:৪৩:৪৩ এএম
রিহ্যাব চট্টগ্রাম মেলায় ইউএস-বাংলা অ্যাসেটস এর স্টল

রিহ্যাব চট্টগ্রাম মেলায় ইউএস-বাংলা অ্যাসেটস এর স্টল

ঢাকা: চট্টগ্রামে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) শুরু হয়েছে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার। মেলায় ইউএস-বাংলা অ্যাসেটস্‌ এর স্টলে প্রথম দিনেই ছিল দর্শনার্থীদের ব্যাপক ভিড়।

এবারের মেলায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইউএস-বাংলা অ্যাসেটস্‌ কো স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে। ১১ ফেব্রুয়ারি পর্যন্ত হোটেল রেডিসন ব্লু, চট্টগ্রামে এ মেলা চলবে। স্টল নম্বর কো-স্পন্সর-০২। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় ইউএস-বাংলা অ্যাসেটস্‌ এর প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। প্রথমদিন মেলায় আগত দর্শকদের মধ্যে পূর্বাচল আমেরিকান সিটির প্রকল্প সম্পর্কে ব্যাপক আগ্রহ দেখা যায়। 

রিহ্যাব আয়োজিত চট্টগ্রাম ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট কেনার জন্য নানাবিধ সুবিধাধি নিয়ে উপস্থিত হয়েছে ইউএস-বাংলা অ্যাসেটস্‌।

পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। এককালীন মূল্য পরিশোধে ২৫ শতাংশ ছাড় এবং সঙ্গে সঙ্গেই রেজিস্ট্রেশন ও হস্তান্তরের সুযোগ থাকছে। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে মেলা উপলক্ষে কাঠাপ্রতি মাসিক কিস্তি সর্বনিম্ন ৭৪১৬ টাকা নির্ধারণ করা হয়েছে। 

মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়ালসহ আবাসিক/কমার্শিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশন/শপিং কমপ্লেক্স/কনভেনশন সেন্টার/ব্যাংক/ করপোরেট অফিসের জন্য রেডি প্লট এককালীন মূল্য/কিস্তিতে বিক্রি চলছে। আকর্ষণ হিসেবে থাকছে প্লট বুকিং দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংককে রিটার্ন টিকেটসহ দুই রাত তিন দিন থাকার সুবর্ণ সুযোগ।

ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা অ্যাসেটস্‌, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইউএস-বাংলা লেদার, ইউএস-বাংলা ফ্যাশন, ইউএসবি এক্সপ্রেস, ইউএস-বাংলা ফুড, ইউএস-বাংলা হাই-টেক, ইউএস-বাংলা অ্যাগ্রো, ইউএস-বাংলা মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনসহ নানাবিধ প্রতিষ্ঠান। 

পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসের অবকাঠামোগত উন্নয়ন প্রক্রিয়া চলছে। শিগগিরই ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালেরও পূর্ণাঙ্গ ক্যাম্পাসের কাজ শুরু হতে যাচ্ছে।
 
পূর্বাচল আমেরিকান সিটির যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা অ্যাসেটস্‌ এর করপোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করা যাবে।

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০, ০১৭০৮ ৮১৩২৪৪।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db