ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বাণিজ্যমেলায় মিনিস্টারের ইন্টারনেট টিভিতে বাজিমাত!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০১ ৫:৪১:০৯ এএম
মিনিস্টারের প্যাভেলিয়ন।

মিনিস্টারের প্যাভেলিয়ন।

ঢাকা: আর মাত্র ক’দিন পরেই শেষ হতে যাচ্ছে আন্তর্জাতিক বাণিজ্যমেলার এবারের আয়োজন।

এদিকে শেষ মুহূর্তে সরগরম হয়ে উঠেছে দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টারের প্যাভেলিয়নটি। ইলেক্ট্রনিক্স পণ্য কিনতে মিনিস্টারের প্যাভেলিয়নে লক্ষ্য করা গেছে ক্রেতা-দর্শনার্থীদের উপচেপড়া ভিড়।মিনিস্টারের প্যাভেলিয়ন।ওই প্যাভেলিয়নের বিক্রয়কর্মীরা জানান, নতুন নতুন প্রযুক্তির নজর কাড়া ডিজাইন ও কোয়ালিটির কারণে দর্শনার্থীরা বেশি আগ্রহ প্রকাশ করছেন। তাই প্যাভেলিয়নে ইন্টারনেট টিভির ব্যাপক চাহিদার কথা জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মেলার প্যাভেলিয়ন পরিদর্শন করে জিম্বাবুয়ের একটি প্রতিষ্ঠান পণ্য আমদানিতে আগ্রহ প্রকাশ করেছে। খুব শিগগিরই বাজারে পণ্যটি রফতানি শুরু হবে।

প্যাভেলিয়নের বিক্রয়কর্মী লাবণ্য বলেন, ১২টি মডেলের বিভিন্ন সাইজের টিভি রয়েছে। ২৪ ও ৩২ ইঞ্চির ইন্টারনেট টিভির চাহিদা সব থেকে বেশি। আকর্ষণী পণ্যের মধ্যে রয়েছে ৫৫ ইঞ্চি ফোরকে ইন্টারনেট টিভি। ডাবল গ্লাস ডোর ফ্রিজ যা ৬৬ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী, নন-ফরস্ট এবং ইনর্ভাটার প্রযুক্তিতে তৈরি।

এছাড়াও বিভিন্ন সাইজের ৩০টি ডিজাইনের বেশি ফ্রিজ আছে। এয়ার কন্ডিশনার রয়েছে ৪ ধরনের। এক, দেড়, দুই, তিন টনের। আরো রয়েছে ১০ ধরনের গৃহস্থলি সামগ্রী। 

বিজ্ঞাপন বিভাগের প্রধান কর্মকর্তা কেএমজি কিবরিয়া বলেন,  মেলা উপলক্ষে আমাদের যে প্রত্যাশা ছিল, তার থেকেও অনেক বেশি অর্জিত হয়েছে। ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাচ্ছি।

মেলার প্যাভেলিয়ন পরিদর্শন করে জিম্বাবুয়ের একটি প্রতিষ্ঠান পণ্য আমদানিতে আগ্রহ প্রকাশ করেছে। খুব শিগগির রফতানি শুরু হবে।

উদ্বোধনের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্যাভেলিয়ন পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সন্তোষ প্রকাশ করে ও রফতানির ব্যাপারে উৎসাহিত করেন।

এছাড়াও পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমীন চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জিম্বাবুয়ে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ্যাস্ট্রা ক্যাম্বেলসহ আরো অনেকেই।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-02-01 05:41:09