[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বসুন্ধরা পেপারের সঙ্গে ইউনাইটেড হাসপাতালের চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-২৮ ২:৩৯:০০ এএম
বসুন্ধরা পেপার মিলস ও ইউনাইটেড হাসপাতালের চুক্তি

বসুন্ধরা পেপার মিলস ও ইউনাইটেড হাসপাতালের চুক্তি

ঢাকা: বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের সঙ্গে ইউনাইটেড হাসপাতালের চুক্তিবদ্ধ হয়েছে। এ চুক্তির আওতায় হাসপাতালটি শুধুমাত্র ‘বসুন্ধরা টিস্যু ও পেপারস’ তাদের প্রয়োজনীয় কাজে ব্যবহার করবে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে এক অনুষ্ঠানে এ চুক্তি সম্পাদন করা হয়।

বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মোস্তাফিজুর রহমান ও ইউনাইডেট হাসপাতালের চিফ কো-অডিনেটর সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় সৈয়দ শাহ ওয়াহিদুল্লাহ বলেন, ‘গুণগত মানের কারণে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ বসুন্ধরা টিস্যুও পেপারস ব্যবহারের জন্য চুক্তিবদ্ধ হলো। এ চুক্তির মাধ্যমে দুই প্রতিষ্ঠান একযোগে কাজ করবে।’

বসুন্ধরা গ্রুপের ডিএমডি মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ পণ্য তৈরিতে গুণগত মানকে সবচেয়ে বেশি প্রাধান্য দেয়ে থাকে। এ কারণে শিল্প ও ব্যবসা বাণিজ্যে শীর্ষস্থানীয় অবস্থানে রয়েছে বসুন্ধরা গ্রুপ’।

অনুষ্ঠানে জানানো হয়, ‘বসুন্ধরা টিস্যু নরম, শোষণ ক্ষমতাও বেশি ও সুগন্ধযুক্ত। শুরু থেকে এখন পর্যন্ত বসুন্ধরা টিস্যু একই গুণগত মান ধরে রেখে ক্রেতাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে’।

দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উৎপাদিত বসুন্ধরা টিস্যু দেশের সেরা টিস্যু হিসেবে সুনাম অর্জন করেছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স) মির্জা মুজাহিদুল ইসলাম, হেড অব ডিভিশন (এইচ আর অ্যান্ড অ্যাডমিন) দেলোয়ার হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ খালেদ কাওসার, ইউনাইটেড হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মনির হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এসএ/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa