[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

বিকাশে ক্যাডেট কলেজে ভর্তির আবেদন ফি 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৩ ১০:৫৮:১৭ এএম
বিকাশ

বিকাশ

ঢাকা: দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি মোবাইল ব্যাংকিংয়ের জনপ্রিয় মাধ্যম ‘বিকাশে’ জমা দেওয়া যাবে। 

সোমবার (১৩ নভেম্বর) বিকাশের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, এখন থেকে দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তিচ্ছু শিক্ষার্থী বা তাদের অভিভাবকরা www.cadetcollege.army.mil.bdওয়েবসাইটে অনলাইনে আবেদন করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন আবেদন ফি। 

আগামী ১০ ডিসেম্বর (রোববার) পর্যন্ত অনলাইনে আবেদন করা এবং আবেদন ফি পেমেন্ট করা যাবে বিকাশে। ক্যাডেট কলেজগুলোর ভর্তির লিখিত পরীক্ষা আগামী  বছরের ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। 

বিকাশ সূত্র জানায়, বিকাশে পেমেন্ট করতে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’ সিলেক্ট করলে ‘পেমেন্ট’ অপশন পাওয়া যাবে। এরপর ক্যাডেট কলেজে আবেদন ফির জন্য নির্ধারিত বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট নম্বর ‘০১৭০৮৩৬৩৮৪৯’ টাকা পাঠাতে হবে। 

এরপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে লেনদেনটি সম্পন্ন করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরে গ্রাহক এ সংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশন পাবেন। 

ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত তথ্য ওয়েবসাইটে (www.cadetcollege.army.mil.bd) জানা যাবে বলেও ওই প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 
 
বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এমএ/ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa