ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইয়ামাহার উদ্যোগে ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
ইয়ামাহার উদ্যোগে ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’ ইয়ামাহার উদ্যোগে ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’

ঢাকা: ঈদ-উল আযহাকে সামনে রেখে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) পাঁচ দিনব্যাপী ‘ফ্রি সার্ভিস ক্যাম্প’ আয়োজন করেছে ইয়ামাহা। 

এসিআই মটরস্ লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। এসিআই মটরস্ এসিআই লি. এর একটি অন্যতম সহায়ক প্রতিষ্ঠান।

২১ আগস্ট থেকে শুরু হওয়া এ মেগা ক্যাম্প চলবে ২৫ আগস্ট পর্যন্ত। ইয়ামাহা বাইকারদের ফ্রি সার্ভিস দেওয়া এবং তাদের সমস্যা সমাধানে পর্যাপ্ত সেবা দেওয়াই এ ক্যাম্পের প্রধান লক্ষ্য।  

ফ্রি সার্ভিস ক্যাম্পে বাইকাররা খুব সহজে ওয়াশিং, ফুয়েল ইঞ্জেকটর ক্লিনিং, সমস্যা নিয়ন্ত্রণ ও সমাধান এবং ইয়ামাহা ডায়াগনস্টিক টুলের সাহায্যে বাইক টেস্ট করাসহ সব সেবা ফ্রি-তে নিতে পারবেন।  

এছাড়াও এ সার্ভিস ক্যাম্পে ইয়ামাহার সব অরিজিনাল স্পেয়ার পার্টস, ইঞ্জিন অয়েল এবং হেলমেট ৫ শতাংশ ছাড়ে পাওয়া যাবে। এছাড়া অনুষ্ঠানে স্টান্ট শো, সেফটি রাইড উইথ স্যালুটোসহ বিভিন্ন আয়োজন থাকছে বাইকারদের জন্য।  

সোমবার ফ্রি সার্ভিস ক্যাম্পের উদ্বোধন করেন এসিআই মটরস্ এর চিফ বিজনেস অফিসার সুব্রত রঞ্জন দাস। এ সময় এসিআই মটরস্ এর পক্ষে আরও উপস্থিত ছিলেন ডিরেক্টর সেলস্ মোহাম্মদ আজম আলী, জেনারেল ম্যানেজার (সার্ভিস ও প্রোডাক্ট ডেভেলপমেন্ট) আসিফ উদ্দিন, মার্কেটিং ম্যানেজার রবিউল হকসহ অন্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
পিআর/জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।