ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শিশুদের জন্য এলো ‘বসুন্ধরা ডায়াপ্যান্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
শিশুদের জন্য এলো ‘বসুন্ধরা ডায়াপ্যান্ট’ ‘বসুন্ধরা ডায়াপ্যান্ট’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কেক কাটছেন চিত্রশিল্পী মুস্তাফা মনোয়ারসহ অতিথিরা। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: শিশুদের জন্য আরামদায়ক ও সহজে ব্যবহারযোগ্য আন্তর্জাতিক মানসম্পন্ন পুলআপ প্যান্ট ডায়াপার ‘বসুন্ধরা ডায়াপ্যান্ট’ নিয়ে এলো বসুন্ধরা পেপার মিলস লিমিটেড। 

সোমবার (৩১ জুলাই) বিকেলে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের অট্রিয়াম ফ্লোরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পণ্যটির মোড়ক উন্মোচন করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নন্দিত চিত্রশিল্পী মুস্তাফা মনোয়ার।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. মোস্তাফিজুর রহমান, অভিনেত্রী বাঁধন এবং প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মুস্তাফা মনোয়ার বলেন, মায়ের হাতে যত্ন নিয়ে সন্তান যাই পরিধান করুক, তাতেই সন্তানের আরাম। তবে যুগের বদলে নারীরাও কর্মে অংশগ্রহণ করার ফলে সন্তানদের জন্য মায়েদের সময় কমে যাচ্ছে। কিন্তু সন্তানের আরামের কথা মায়েরা সবসময় চিন্তা করেন। এজন্য তাদের কাছে বসুন্ধরা ডায়াপার জনপ্রিয় হবে।  

তিনি বলেন, বসুন্ধরা সবসময় পণ্যের মান সঠিক রেখেছে। আশা করি, ডায়াপারের ক্ষেত্রেও তাই করেছে।  

মো. মোস্তাফিজুর রহমান বলেন, ছয় বছর আগে বসুন্ধরা বেল্ট সিস্টেমের ডায়াপার বাজারে এনেছিলো। আজ বাজারে প্যান্ট স্টাইলের ডায়াপার বাজারে আনলো। শিশুদের ডায়াপারের ক্ষেত্রে আমরা আগে বিদেশের ওপর নির্ভরশীল ছিলাম। প্যান্ট স্টাইলের ডায়াপারটি বিশ্বমানের কোয়ালিটি সম্পন্ন। এর ফলে বিদেশের ওপর নির্ভরশীলতা কমবে।

ডায়াপ্যান্টের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শিশুদের জন্য মজার মজার গেম শো, ক্ষুদে শিল্পীদের সংগীত পরিবেশন, ফ্যাশন শো, নাচ, কৌতুক, ম্যাজিক শো’র আয়োজন করা হয়।

এছাড়া, বসুন্ধরা ডায়াপান্টের সৌজন্যে কুপণের মাধ্যমে শিশুদের জন্য টগি ওয়ার্ল্ডে ফ্রি রাইড, বাবা রাফি কাবাব শপে ডিসকাউন্টে আতিথেয়তার সুযোগ রাখা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এমসি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।