ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সিলেট চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ২০, ২০১৭
সিলেট চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সিলেট চেম্বারের নির্বাচনের ফলাফল ঘোষণা করছেন বিজিত চৌধুরী

সিলেট: সিলেট চেম্বার অব কমার্স ২০১৭-১৯ সনের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২০ মে) রাতে গণণা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী।

এর আগে দিনভর (সকাল ৯টা থেকে বিকেল ৪টা) নগরীর ধোপাদীঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ২১টি পদে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে অর্ডিনারী শ্রেণী থেকে খন্দকার সিপার আহমদ, মোঃ হিজকিল গুলজার, মোঃ সাহিদুর রহমান, নুরুল ইসলাম, মোঃ ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, মুশফিক জায়গীরদার, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান ও হুমায়ুন আহমেদ, এসোসিয়েট শ্রেণী থেকে থেকে মাসুদ আহমদ চৌধুরী, জিয়াউল হক, পিন্টু চক্রবর্তী, মোঃ এমদাদ হোসেন, আব্দুর রহমান ও চন্দন সাহা এবং ট্রেড গ্রুপ শ্রেণী থেকে মোঃ লায়েছ উদ্দিন, মোঃ মুজিবুর রহমান মিন্টু, আলহাজ্ব মোঃ আতিক হোসেন প্রাথমিকভাবে নির্বাচিত ঘোষিত হন।

নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী রোববার (২২ মে) সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিলেট চেম্বারের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য নির্বাচন বোর্ডের পক্ষ থেকে প্রশাসন, প্রার্থী ও ভোটারগণসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন ও মোঃ ছাদেক, আপীল বোর্ডের সদস্য অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, এম. এ. হান্নান সেলিম ও এ. এ. এম. মিরাজ, নির্বাচন পর্যবেক্ষক অ্যাডভোকেট মোঃ মফুর আলী পিপি, অ্যাডভোকেট নিজাম উদ্দিন অতিরিক্ত পিপি, এম. এ. মতিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ঘন্টা, মে ২২, ২০১৭
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।