ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
bangla news

আইসিএবি’র নতুন সচিব ইমরুল কায়েস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-০৮ ১১:০৮:৪৪ এএম
মুহাম্মদ ইমরুল কায়েস

মুহাম্মদ ইমরুল কায়েস

ঢাকা: দি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল মুহাম্মদ ইমরুল কায়েস, এনডিসি, পিএসসি (অব.)।

সোমবার (০৮ মে) আইসিএবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইসিএবিতে যোগদানের আগে তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে থাকাকালে বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্রাটেজিক স্টাডিজের মহাপরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দুই বছরেরও অধিক সময় দায়িত্ব পালন করেন। তিনি কাউন্টার টেররিজম এবং ইন্টিলিজেন্স ব্যুরো, ডিজিএফআই’র পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন।

১৯৭৯ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে কমিশন প্রাপ্ত হওয়ার পর জেনারেল কায়েস বহু গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি ইন্টারসার্ভিস সিলেকশন বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন তিন বছর।

ইমরুল কায়েস স্কুল অব মিলিটারি ইন্টিলিজেন্স এবং র‌্যামার কোর সেন্টার অ্যান্ড স্কুল-এর প্রশিক্ষক ছিলেন। পেশাগত জীবনে তিনি চীন, পাকিস্তান এবং যুক্তরাষ্ট্রে উচ্চতর মিলিটারি প্রশিক্ষণ লাভ করেন।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মে ০৮, ২০১৭
এসই/জিপি/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14