bangla news

ইউনাইটেড এয়ারওয়েজের ম্যাগাজিন প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১৭ ১০:৩৭:২৭ পিএম

বেসরকারি বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ বাংলাদেশ লিমিটেড ‘ওয়েলকাম বাংলাদেশ’ নামে নিজস্ব একটি ফ্লাইট ম্যাগাজিন প্রকাশ করেছে। 

ঢাকা: বেসরকারি বিমান সংস্থা ইউনাইটেড এয়ারওয়েজ বাংলাদেশ লিমিটেড ‘ওয়েলকাম বাংলাদেশ’ নামে নিজস্ব একটি ফ্লাইট ম্যাগাজিন প্রকাশ করেছে।  

বুধবার গুলশানের ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানে ফ্লাইট ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করেন এয়ারলাইন্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ম্যাগাজিনের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম ও ঢাকায় ফিলিপাইনের রাষ্ট্রদূত রাহনারিম আবু গুইনোমলা।

ইংরেজি ও বাংলা উভয় ভাষায় চাররঙা ত্রৈমাসিক উদ্বোধনী সংখ্যায় এয়ারওয়েজের বিভিন্ন তথ্য, বাংলাদেশে ইকো-ট্যুরিজমের আকর্ষণীয় স্থান সিলেটহ গুরুত্বপূর্ণ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর, বাংলাদেশি অধ্যুষিত লন্ডনের ব্রিকলেনের ওপর প্রবন্ধ স্থান পেয়েছে।

ক্যাপ্টেন তাসবিরুল আহমেদ চৌধুরী বলেন, ‘ভ্রমনকালীন যাত্রীদের অবসর বিনোদন ছাড়াও ম্যাগাজিনটি দেশের ভাবমূর্তি উন্নয়ন ও পর্যটন শিল্পের বিকাশে অবদান রাখবে বলে আমার বিশ্বাস।’

কাজী ওয়াহিদুল আলম বলেন, ‘এই ম্যাগাজিন শুধু বিনোদন নয়, এর মাধ্যমে দেশের পর্যটন খাতকেও তুলে ধরা হয়েছে।’   

বাংলাদেশ সময়: ২০০৭, আগস্ট ১৮, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-17 22:37:27