ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্য মেলায় অলিম্পিকের ‘বিসকোনো চকো’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
বাণিজ্য মেলায় অলিম্পিকের ‘বিসকোনো চকো’ অলিম্পিকের বিস্কুট তৈরি

ঢাকা: চকলেট দিয়ে বিশেষভাবে তৈরি কুকিজ ‘বিসকোনো চকো’ নিয়ে বাণিজ্য মেলায় হাজির হয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ। মেলায় দর্শনার্থীদের এটি সরাসরি তৈরি করে দেখাচ্ছে কোম্পানিটি। 

কুকিজটি এখনো বাজারে ছাড়েনি অলিম্পিক। তবে মেলা উপলক্ষে ক্রেতাদের তা দেখানো হচ্ছে।

চকলেট দিয়ে তৈরি এ কুকিজ ক্রেতাদের তৃপ্তি মেটাবে, এমনটাই আশা করছেন কর্মকর্তারা।

মেলার যে কোনোদিন আনুষ্ঠানিকভাবে কুকিজটি উদ্বোধন করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  

সরাসরি বিস্কুট বানানোর প্রক্রিয়া দেখে খুশি ক্রেতারাও। এমনই একজন আরিফুজ্জামান। তিনি বাংলানিউজকে বলেন, বাচ্চারা শুধু নয় বড়দেরও বিকেলের নাস্তা বা মেহমান আসলে বিস্কিট দিতে হয়। কিন্তু সেই বিস্কিট কতোটা নিরাপদ তা জানি না। অলিম্পিক সরাসরি আমাদের বিস্কুট বানানোর প্রক্রিয়া দেখাচ্ছে। ফলে মান নিয়ে আর কোনো চিন্তা থাকবে না

অলিম্পিক’র কর্মকর্তা সৈয়দ নাজমুল আলম বাংলানিউজকে বলেন, ক্রেতাদের চাহিদার দিকে নজর রেখেই তৈরি করা হচ্ছে বিসকোনো চকলেট কুকিজ। অাশা করছি যতো তাড়াতাড়ি সম্ভব এটি ক্রেতাদের জন্য বাজারে দিতে পারবো। তাছাড়া আমাদের অন্যান্য পণ্য বিশেষ করে প্যাকেজগুলোর চাহিদা বেশি।

তবে বাজারে ক্রেতাদের জন্য বিসকোনো চকলেট কুকিজের দাম কতো হবে তা এখনো নির্ধারিত হয়নি।

মেলায় তিন ধরনের প্যাকেজ নিয়ে এসেছে অলিম্পিক। ইকোমিক প্যাকেজের মূল্য মাত্র ১০০ টাকা। এ প্যাকেজের আওতায় রয়েছে ১০ ধরনের পণ্য। এর মধ্যে বিস্কুট, চকলেটও রয়েছে।

অন্যদিকে স্ট্যান্ডার্ড প্যাকেজে ১৪ ধরনের পণ্যের দাম পড়ছে মাত্র ২০০ টাকা। ফ্যামিলি প্যাকের দাম পড়বে ৪০০ টাকা। আর ফ্যামিলি প্যাকেজের থাকবে ২০ ধরনের পণ্য।
 
অলিম্পিকের স্টলে বাচ্চাদের জন্য রয়েছে টুইঙ্কেল কর্নার। এই কর্নারটি সাজানো হয়েছে বাচ্চাদের উপযোগী করে। রাখা হয়েছে বাচ্চাদের পছন্দের সব বিস্কুট, চকলেট।

**ছোট্ট শিশুই বানাতে পারবে রুটি
** আখতার ফার্নিচারের পণ্য কিনলেই লাখ টাকা ক্যাশ ব্যাক!


বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
ইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa