ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

নাভানা ফার্নিচারে ১০-১৭ শতাংশ মূল্যছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
নাভানা ফার্নিচারে ১০-১৭ শতাংশ মূল্যছাড় নাভানা ফার্নিচার- ছবি: জি এম মুজিবুর

ঢাকা: প্রতিবারের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা নিয়ে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে বিপুল উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। পহেলা জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলায় পণ্য ভেদে ক্রেতাদের আগ্রহ দেখা যায়।

বধুবার (০৪ জানুয়ারি) ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সরেজমিনে গিয়ে পূর্ব-দক্ষিণ কোণে নাভানা ফার্নিচারের ৪৮ নম্বর স্টল দেখা যায়। এখানে ক্রেতাদের উপস্থিতি লক্ষণীয়।

ক্রেতা-ভোক্তাদের কথা মাথায় রেখে নাভানা ফার্নিচার এবার মেলায় সাতটি নতুন মডেলের আকর্ষণী ফার্নিচার নিয়ে এসেছে। আধুনিক সব কারু-কাজে কাঠ, স্টিল ও লেমিনেটিং বোর্ডের আকর্ষণীয় সব ফার্নিচার সাজিয়ে রাখা হয়েছে স্টলটিতে। এসব ফার্নিচারে ১০ থেকে ১৭ শতাংশ মূল্য ছাড়া দেওয়া হয়েছে।
আকর্ষণী সব ফার্নিচারে সাজানো হয়েছে নাভানা স্টল- ছবি: জি এম মুজিবুর
নাভানা ফার্নিচারের প্রতিটি সোফা সেট সর্বোচ্চ ৭৫ হাজার থেকে সর্বনিম্ন ৫০ হাজার টাকা এবং প্রতিটি বেড সর্বোচ্চ ৩৮ হাজার থেকে সর্বনিম্ন ২০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া ডিনার ওয়াগন, বুক শেলফ ও ডাইনিং টেবিল সেটেও রয়েছে বিশেষ মূল্যছাড়।
নাভানা ফার্নিচার স্টল- ছবি: জি এম মুজিবুর
নাভানা ফার্নিচার স্টলের সহকারী ইনচার্জ বদরুল আলম বাংলানিউজকে বলেন, প্রতিবারের মতো এবারও গ্রাহক এবং ক্রেতাদের কথা চিন্তা করে আমাদের স্টলটি সাজানো হয়েছে। মেলা শুরুর দিকে হলেও ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। আমরা পণ্যভেদে মূল্যছাড় দিচ্ছি, সেই সঙ্গে ডেলিভারি ও ফিটিংস সেবা আমরা ক্রেতাদের দিচ্ছি। আশা করি এবার মেলায় আমরা অন্য যে কোনো বারের মেলা থেকে ভালো বিক্রি করতে পরবো।

** আখতার ফার্নিচারে ল‍াখ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক
** ১০-৫০ শতাংশ ছাড়ে সাজানো বেঙ্গলের প্লাস্টিক পণ্য

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এমএ/এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa