ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

নওগাঁয় বাণিজ্য মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
নওগাঁয় বাণিজ্য মেলা শুরু নওগাঁয় বাণিজ্য মেলা শুরু-ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁয় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন-স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক।

শহরের পুলিশ লাইন্স সংলগ্ন বরুনকান্দি এলাকায় নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এ মেলার আয়োজন করে। মেলা পরিচালনা করছে বেনারশী ইভেন্ট ম্যানেজমেন্ট লিমিটেড।

চেম্বার অব কমার্সের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজাউর বারি, জেলা চেম্বারের সাবেক সভাপতি মোহাম্মদ আলী দ্বীন ও সিনিয়র সহ সভাপতি আহম্মদ আলী।

মেলা আয়োজক প্রতিষ্ঠানের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল স্বাগত বক্তব্যে বলেন, স্থানীয় শিল্প ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসার বৃদ্ধির জন্য দীর্ঘদিন পর মেলার আয়োজন করা হয়েছে। এছাড়া দেশীয় উৎপাদিত সব পণ্যের সমাহার ঘটবে মেলায়।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa