ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান শুক্রবার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
চট্টগ্রাম সমিতি-ঢাকা’র বার্ষিক মেজবান শুক্রবার

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ঐতিহ্যবাহী “চট্টগ্রাম উৎসব ও বার্ষিক মেজবান-২০১৬” আগামী শুক্রবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

ঢাকা: চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ঐতিহ্যবাহী “চট্টগ্রাম উৎসব ও বার্ষিক মেজবান-২০১৬” আগামী শুক্রবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

রাজধানীর মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠেয় মেজবানে ওই দিন বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিব ও ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্ণধার, বেসরকারি সংস্থার শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে বুধবার (২৮ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় এবার পাঁচজন বিশিষ্ট ব্যক্তিকে পদক দেবে চট্টগ্রাম সমিতি। ইতিহাস গবেষণা ও শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় ইমেরিটাস অধ্যাপক ড. আলমগীর মোহাম্মদ সিরাজুদ্দীন, সাংবাদিকতা ও প্রবন্ধ রচনায় আবুল মোমেন, নাট্যচর্চা অভিনয় ও শিক্ষায় মমতাজউদ্দীন আহমদ, সমাজকল্যাণ ও চট্টগ্রাম সমিতিতে অসামান্য অবদানের জন্য রেজাউল হক চৌধুরী মুশতাক এবং ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য তামিম ইকবালকে সমিতির পক্ষ থেকে সম্মাননা দেওয়া হবে।

আরও থাকবে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।