ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘গ্লেজ টাইলস জগতে প্রবেশ করছে খাদিম সিরামিক’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
‘গ্লেজ টাইলস জগতে প্রবেশ করছে খাদিম সিরামিক’ সিলেট সুরমা নদীতে ভ্রাম্যমাণ রিভারক্রুজ রেস্তোরাঁয় খাদিম সিরামিক প্রকৌশলী আড্ডা; ছবি-আবু বকর

মিরপুর ও খাদিম সিরামিক গ্লেজ টাইলস জগতে প্রবেশ করছে বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) ইসমাইল ফারুক চৌধুরী।

সিলেট: মিরপুর ও খাদিম সিরামিক গ্লেজ টাইলস জগতে প্রবেশ করছে বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) ইসমাইল ফারুক চৌধুরী।

তিনি বলেন, মিরপুর ও খাদিম সিরামিক দেশের জনগণের জন্য পণ্য উৎপাদন করে।

মানদণ্ড বিশ্বমানের হওয়ায় খাদিম সিরামিক পণ্য এখন বিদেশেও রফতানি করা হচ্ছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট সুরমা নদীতে ভ্রাম্যমাণ রিভারক্রুজ রেস্তোরাঁয় প্রকৌশলীদের সঙ্গে আয়োজিত খাদিম সিরামিক প্রকৌশলী আড্ডা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) ইসমাইল ফারুক চৌধুরী বলেন, মানদণ্ডের দিক থেকে আমাদের সিরামিক পণ্য সেরা। যে কারণে দামও একটু বেশি। ভাল জিনিস পেতে হলে দামও একটু বেশি পড়বে। ভবিষ্যতে খাদিম সিরামিক আরও ভাল পণ্য বাজারজাত করবে এমন আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, এরই মধ্যে নতুন গ্রেড ট্রান্সপ্লান্টের কাজ চলছে।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার রুহেল আবেদীন, জেনারেল ম্যানেজার (ফ্যাক্টরি) আব্দুর রহিম, সিনিয়র ম্যানেজার (মার্কেটিং এন্ড সেলস) মশিউর রহমান, ডেপুটি ম্যানেজার হানিফা জামান টিপু, সিলেটের শো-রুম ইনচার্জ মুহাম্মাদুজ জামান রণি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র মার্কেটিং অফিসার অজিত চন্দ্র ধর, আশরাফ রহমান চৌধুরী, মো. মামুনুর রহমান, মার্কেটিং অফিসার অর্পণ কুমার চন্দ্র, নুর মোহাম্মদ প্রমুখ।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী সরকারি, আধা সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলীরা অংশগ্রহণ করেন। তারা মিরপুর ও খাদিম সিরামিক এর বিভিন্ন গুণাগুণ তুলে ধরে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।