ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মানিলন্ডারিং তদন্ত নিয়ে বিএফআইইউ’র কর্মশালা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
মানিলন্ডারিং তদন্ত নিয়ে বিএফআইইউ’র কর্মশালা শুরু

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উদ্যোগে মানিলন্ডারিং অপরাধ তদন্তে নিয়োজিত আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তাদের জন্য ফাইন্যান্সিয়াল ইনভেস্টিগেশন অব মানি লন্ডারিং অ্যান্ড রিলেটেড অফেসেন্স শীর্ষক তিনদিনের কর্মশালা শুরু হয়েছে সোমবার (২৬ ডিসেম্বর)।

ঢাকা: বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উদ্যোগে মানিলন্ডারিং অপরাধ তদন্তে নিয়োজিত আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তাদের জন্য ফাইন্যান্সিয়াল ইনভেস্টিগেশন অব মানি লন্ডারিং অ্যান্ড রিলেটেড অফেসেন্স শীর্ষক তিনদিনের কর্মশালা শুরু হয়েছে সোমবার (২৬ ডিসেম্বর)।

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ও বিএফআইইউ প্রধান আবু হেনা মোহা. রাজী হাসান কর্মশালার উদ্বোধন করেন।

এতে সভাপতিত্ব করেন বিএফআইইউ এর অপারেশনাল হেড ও মহাব্যবস্থাপক দেবপ্রসাদ দেবনাথ।
এতে দুর্নীতি দমন কমিশন, বাংলাদেশ পুলিশ, জাতীয় রাজস্ব বোর্ড, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর  ও বিএফআইইউ এর ৩২ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

কর্মশালায় দুর্নীতি দমন কমিশন, বাংলাদেশ পুলিশ, বিএফআইইউ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা রিসোর্স পারসন হিসেবে বিভিন্ন সেশন পরিচালনা করবেন। পাশাপাশি বিশেষ আদালতের একজন বিচারক এবং একটি বাণিজ্যিক ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা দুইটি বিষয়ে সেশন পরিচালনা করবেন।  

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এসই/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।