ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পর্দা নামলো হোমফেস্ট’র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
পর্দা নামলো হোমফেস্ট’র

প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত সেরা ডিজাইন ও ডিজাইনারদের পুরস্কার দেওয়ার মধ্য দিয়ে পর্দা নামলো দুই দিনব্যাপী ‘হোমফেস্ট-২০১৬’ এর।

ঢাকা: প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত সেরা ডিজাইন ও ডিজাইনারদের পুরস্কার দেওয়ার মধ্য দিয়ে পর্দা নামলো দুই দিনব্যাপী ‘হোমফেস্ট-২০১৬’ এর।

শনিবার (৩ ডিসেম্বর) রাত পৌনে ৯টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) গুলনকশা হলে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজিত হয়।



উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেড দ্বিতীয়বারের মতো দুই দিনব্যাপী (২ ও ৩ ডিসেম্বর) ‘হোম ফেস্ট ঢাকা ২০১৬’ এর আয়োজন করে।
 
অনুষ্ঠানে সেরা প্রধান আকর্ষণ হিসেবে প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত সেরা ডিজাইনারদের ডামি ফ্ল্যাটের ডিজাইন প্রদর্শিত হয়।
 
সেরা ডিজাইন নির্বাচনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, আর্কিটেক্ট নির্ঝর করিম, মহিউদ্দিন আকন্দ ও মুস্তফা আমিন।
 
ছয়টি ক্যাটাগরিতে পুরস্কারজয়ীদের ক্রেস্ট ও অর্থের চেক দেওয়া হয়। এছাড়া অংশগ্রহণকারী পার্টনার প্রতিষ্ঠানকে সম্মাননা দেওয়া হয়।
 
উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাব্বির রহমান তানিম, প্রতিষ্ঠানের নেপাল অংশের পরিচালক সুবদ এবং ব্যবসায়ী আশরাফ বিন তাজ অনুষ্ঠানে পুরস্কার দেন।

এ হোমফেস্ট’র ইভেন্ট পার্টনার ছিল বার্জার পেইন্ট, হাতিল, সুপার স্টার গ্রুপ, নটলি, ইস্টার্ন ব্যাংক, আকিজ সিরামিকস, স্কয়ার ইলেট্রনিক্স লিমিটেড, টাপারওয়্যার, আম্বার বোর্ড।
 
মিডিয়া পার্টনার হিসেবে ছিল, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, ডেইলি স্টার, রেডিও ফূর্তি ও জিটিভি।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
আরইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।