ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হোম ফেস্ট ২০১৬

ইস্কয়ার পণ্য কিনলেই নগদ ছাড়-গিফট

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
ইস্কয়ার পণ্য কিনলেই নগদ ছাড়-গিফট ছবি: দীপু- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোম ফেস্ট ঢাকা-২০১৬ উপলক্ষে এলইডি টেলিভিশন, ফ্রিজ, এয়ারকন্ডিশন (এসি), ওয়াশিং মেশিন কিনলেই সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত নগদ ছাড়ের সঙ্গে গিফট...

ঢাকা: হোম ফেস্ট ঢাকা-২০১৬ উপলক্ষে এলইডি টেলিভিশন, ফ্রিজ, এয়ারকন্ডিশন (এসি), ওয়াশিং মেশিন কিনলেই সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত নগদ ছাড়ের সঙ্গে গিফট দিচ্ছে ইস্কয়ার ইলেক্ট্রনিক্স লিমিটেড।

শুক্রবার (০২ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (আইসিসিবি) উইন্ডমিল অ্যাডভাটাইজিং লিমিটেডের আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘হোম ফেস্ট ঢাকা-২০১৬’।


 
ইস্কয়ার লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার আল ইমরান বাংলানিউজকে বলেন, ইস্কয়ার বহুজাতিক কোম্পানি। হোমফেস্টে আমাদের আসা রুচিশীল মানুষকে আগ্রহী করতে। সেজন্য দেওয়া হচ্ছে প্রণোদনা আর ছাড়।
 
তিনি বলেন, ওয়াশিং মেশিনে ১০ শতাংশ নগদ ছাড় ও গিফট হিসেবে লন্ড্রি বাস্কেট দেওয়া হচ্ছে। এরমধ্যে ১৯ হাজার টাকার ম্যানুয়াল ও ৩৯ হাজার টাকার অটো ওয়াশিং মেশিন রয়েছে।

তিনটি আধুনিক মডেলের ফ্রিজে নগদ ছাড় ও গিফট দেওয়া হচ্ছে। এরমধ্যে ১ লাখ ৯ হাজার টাকা মূল্যের ৬২ মডেলের ফ্রিজের সঙ্গে গিফট হিসেবে মাইক্রোওয়েভ ওভেন গিফট দেওয়া হচ্ছে। এছাড়া ৫৩ হাজার টাকা মূল্যের ৩৪০ মডেলের ফ্রিজে নগদ ১০ শতাংশ ছাড় এবং ১ লাখ ৬ হাজার টাকা মূল্যের ৪০২ মডেলের ফ্রিজের সঙ্গে গিফট হিসেবে মাইক্রো ওভেন থাকছে।
 
ইমরান আরও জানান, ৯৪ হাজার টাকা মূল্যের দেড় টন ওজন ও ১ লাখ ২ হাজার টাকা মূল্যের ২ টন ওজনের শার্প এসির সঙ্গে গিফট হিসেবে মাইক্রোওয়েভ ওভেন দেওয়া হচ্ছে। ২৬ হাজার টাকা মূল্যের ৩২ ইঞ্চি ও ৪৪ হাজার ৯শ টাকা মূল্যের ৩০ ইঞ্চি এলইডি টিভিতে নগদ ২ হাজার টাকা ছাড় আছে।
 
তিনি জানান, হোম ফেস্ট ছাড়াও প্রতিটি শো-রুমে ইস্কয়ার পণ্যের ওপর ২০ শতাংশ নগদ মূল্য ছাড়, গিফট ও শূন্য ইন্টারেস্টে ১৮ মাসের ব্যাংক সুবিধা থাকছে।

ইস্কয়ারের জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মঞ্জুরুল করিম বলেন, বহুজাতিক কোম্পানি ইস্কয়ার পণ্যের কোয়ালিটির ক্ষেত্রে কোনো আপোস করে না বিধায় গত ৪০ বছরে বাংলাদেশের মানুষের আস্তা অর্জন করতে সক্ষম হয়েছে। হোমফেস্টে মানুষ যাতে আরও বেশি রুচিশীল পণ্য কিনতে আগ্রহী হয় সেজন্য এ ছাড় ও গিফট দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৬
আরইউ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।