ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

এয়ারটেলের মেরিটাইম রোমিং চালু

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০১১
এয়ারটেলের মেরিটাইম রোমিং চালু

ঢাকা: বিশ্বের অন্যতম প্রধান টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল, বাংলাদেশে তাদের ৫০ লাখেরও বেশি গ্রাহকদের জন্য চালু করেছে মেরিটাইম রোমিং। এই অভিনব রোমিং সেবার মাধ্যমে গ্রাহকেরা বিদেশের জলপথেও ব্যবহার করতে পারবেন এয়ারটেলের অবিচ্ছিন্ন নেটওয়ার্ক এবং যোগাযোগ রাখতে পারবেন তাদের প্রিয়জনদের সাথে।

এই সেবার উদ্বোধন উপলক্ষে সম্প্রতি আয়োজন করা হয় এক অনুষ্ঠানের।

ওই অনুষ্ঠানে এয়ারটেল বাংলাদেশ লি: এর সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ক্রিস টবিট বলেন, “এয়ারটেল সবসময় চেষ্টা করে অভিনব সেবা প্রদানের ক্ষেত্রে একধাপ এগিয়ে থাকতে। আমাদের এই প্রচেষ্টার সবচেয়ে নতুন উদ্যোগ হচ্ছে মেরিটাইম রোমিং, যার মাধ্যমে এয়ারটেলের গ্রাহকেরা তাদের চাহিদা মতো নিরবচ্ছিন্ন এই সেবা উপভোগ করতে পারবেন। ”

মেরিটাইম রোমিং সার্ভিস ব্যবহার করে এয়ারটেলের গ্রাহকেরা দেশের বাইরে জাহাজ এবং ফেরিতে ভ্রমণকালে কল করতে ও গ্রহণ করতে পারবেন, পাশাপাশি মেসেজিং সেবাগুলোও উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, মেরিটাইম রোমিং সেবা গ্রহণের জন্য আন্তর্জাতিক রোমিং গ্রাহকদের অতিরিক্ত কোন চার্জ প্রদান করতে হবে না। সাধারণ রোমিং সেবা ব্যবহারের সংযোগ পদ্ধতি অনুসরন করতে হবে।

মেরিটাইম রোমিং সম্পর্কিত বিস্তারিত অনুসন্ধানের জন্য গ্রাহককে কল করতে হবে ০১৬৭৮৬০০৭৮৬ নম্বরে কিংবা সরাসরি যোগাযোগ করতে হবে নিকটবর্তী এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।