bangla news

ভারতের সঙ্গে চুক্তিতে বদলে যাবে দেশের যোগাযোগ ব্যবস্থা: বেনাপোল বন্দরে পররাষ্ট্রমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-১১ ৬:০৯:৫৬ পিএম

ভারতের সঙ্গে সম্প্রতি স্বাক্ষরিত একশ কোটি ডলারের ঋণ-সহায়তা চুক্তিতে দেশের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

বেনাপোল:  ভারতের সঙ্গে সম্প্রতি স্বাক্ষরিত একশ কোটি ডলারের ঋণ-সহায়তা চুক্তিতে দেশের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার বেনাপোল স্থলবন্দর পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিপূর্ণ এবং নিরাপদ অঞ্চল হিসেবে ভারতের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে চান। দুই দেশের মধ্যে যোগাযোগ, ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধির ল্েয সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।  

বেনাপোল বন্দরের উন্নয়নে সরকারের আন্তরিকতা ও প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান ডা. দীপু মনি জানান।

মন্ত্রী দুপুরে বেনাপোল বন্দর পরিদর্শনে এলে বেনাপোল পর্যটন মোটেলের সামনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নেতরা তাকে স্বাগত জানান।
 
এর পর তিনি বেনাপোল চেকপোস্ট নো-ম্যান্সল্যান্ডে পৌঁছালে কাস্টমস, বন্দরসহ প্রশাসনের কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

জেলা প্রশাসক মো. নূরুল আমিন, পুলিশ সুপার দিদার আহমেদ, বেনাপোল কাস্টমস কমিশনার ড. আব্দুল মান্নান শিকদার, যুগ্ম কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, বন্দরের পরিচালক (ট্রাফিক) মোঃ গোলাম মোস্তফা প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৫৫৩ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-11 18:09:56