ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দুবাইয়ে এইচএসবিসি ব্যাংকের নতুন প্যাকেজ

আবুধাবী সংবাদদতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১১
দুবাইয়ে এইচএসবিসি ব্যাংকের নতুন প্যাকেজ

আবুধাবী (সংযুক্ত আরব আমিরাত): সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের জন্য ফ্রি রেমিটেন্স পাঠানোর সুবিধা নিয়ে নতুন প্যাকেজ চালু করেছে এইচএসবিসি ব্যাংক।

এখন থেকে প্রবাসীরা ফাস্ট চেক ফ্রি রেমিটেন্স প্রসেস নামক প্যাকেজের মাধ্যমে কোনো চার্জ না দিয়ে বাংলাদেশে রেমিটেন্স পাঠাতে পারবেন।



সোমবার আরব আমিরাতের দুবাই রেডিসন হোটেলের বল রুমে এইচএসবিসি ব্যাংকের প্রোপজিসন ম্যানেজার আসাদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক প্রীতি সমাবেশে এই প্যাকেজ ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই কন্সুলেটের বাংলাদেশ নিযুক্ত কর্মাশিয়াল কাউন্সিলর ড. মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির ইউএই শাখার সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন, দুবাই বিজনেস কাউন্সিলের সচিব নুর মোহাম্মদ, সারজা বিজনেস কাউন্সিলের সভাপতি আব্দুল হক, এইচএসবিসি ব্যাংকের এনআরবি শাখার ইউএই প্রধান মইন এইচ মাহমুদ। অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্বে ছিলেন রিচার্ড আর গোমেজ।

অনুষ্ঠানে তিনজন প্রবাসী বাংলাদেশী সিআইপি প্রাপ্ত যথাক্রমে মীর সেলিম উদ্দিন, মোহাম্মদ আলী, নুরুল আলমকে সংবর্ধনা জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।