ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ট্রাস্টি বোর্ড গঠন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ট্রাস্টি বোর্ড গঠন

ঢাকা: চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ২০১৬-১৮ সালের উপদেষ্টা পরিষদ ও ট্রাস্টি বোর্ড গঠন করা হয়েছে।

সাবেক মন্ত্রিপরিষদ সচিব মো. আবু সোলায়মান চৌধুরীকে চেয়ারম্যান ও জেলা জজ মো. সফিউল আজম চৌধুরীকে সদস্য-সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

অন্যদিকে এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি ও চট্টগ্রাম সমিতি-ঢাকা’র সাবেক সভাপতি আবু আলম চৌধুরীকে চেয়ারম্যান ও ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. শাহাব উদ্দীন কোরেশীকে ট্রাস্ট সেক্রেটারি করে ৯ সদস্য বিশিষ্ট ট্রাস্টি বোর্ড গঠিত হয়েছে।

রোববার (৩১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সমিতির ১৮ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদে রয়েছেন ইউসিবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী এম. হারেস আহমদ, বাংলাদেশ ব্যাংকের পরিচালক প্রফেসর হান্নানা বেগম, সমিতির সাবেক সভাপতি রেজাউল হক চৌধুরী মুশতাক, ড. দীপক কান্তি চৌধুরী, মুহাম্মদ মারুফ শাহ চৌধুরী, ভারপ্রাপ্ত সচিব আহমদ কায়কাউস ও সৈয়দ রেজাউল করিম।

নয় সদস্য বিশিষ্ট ট্রাস্টি বোর্ডের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানরা হলেন সাবেক সচিব আবদুল করিম, প্রফেসর ড. আনসারুল করিম এবং নবনির্বাচিত সদস্য হলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী।

গত ১৮ জুন অনুষ্ঠিত সমিতি’র বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিতে উপদেষ্টা পরিষদ ও ট্রাস্টি বোর্ড অনুমোদিত হয়। এরপর যৌথসভায় নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও ট্রাস্টি বোর্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।