ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রবির পৃষ্ঠপোষকতায় ফিউচার লিডারস অব বাংলাদেশের চূড়ান্ত প্রতিযোগিতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১১
রবির পৃষ্ঠপোষকতায় ফিউচার লিডারস অব বাংলাদেশের চূড়ান্ত প্রতিযোগিতা

ঢাকা: আন্তর্জাতিক মানের ব্যবসায়ী নেতৃত্ব তৈরির উদ্যোগ ‘ফিউচার লিডারস অব বাংলাদেশ (এফএলবি)’ এর সমাপনী অনুষ্ঠান হয়ে গেল মহাখালীর ব্র্যাক ইন সেন্টারে।    

গেল বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী মোহাম্মদ ফারুক খান।

এছাড়াও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. গোলাম সামদানি ফকির, রবির চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মতিউল ইসলাম নওশাদ ও বিডুটেক সলিউশনস এর সিইও মো. শাহ্ কামাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রথম আলো জবসের প্রধান শৈবাল কুমার কানুনগো। মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ এন্টারপ্রাইজ অব এডুকেশন অ্যান্ড টেকনোলজি (বিডুটেক) সলিউশনের পিপিলিকা ব্র্যান্ডের অধীনে এই কার্যক্রম শুরু হয় গত ২০ মে।

এই কার্যক্রমের যৌথ আয়োজক প্রথম আলো জবস ও ব্র্যাক ইউনিভার্সিটি। ৯ জুলাই চূড়ান্ত পর্যায়ের অনুষ্ঠান শুরু হয়।

প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য চলতি বছরের ২০ মে রেজিস্ট্রেশন শুরু হয়ে ১ম পর্যায়ের কার্যক্রম ২৯ জুন শেষ হয়। এতে ব্যবসায় শিক্ষায় অধ্যয়নরত স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রায় ১ হাজার শিক্ষার্থী অংশ নেন। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে চারটি অনলাইন এবং অফ-লাইন পরীক্ষা ও যাচাইয়ের মাধ্যমে ২য় পর্যায়ের অংশগ্রহণকারীদের বেছে নেওয়া হয় গত ১ জুলাই।

অর্থ ও হিসাব ব্যবস্থাপনা, মানবসম্পদ ও ব্যবস্থাপনা প্রশাসন, বাণিজ্যিক কার্যক্রম ও বিজ্ঞাপন এই তিন ক্ষেত্রে ৩য় ও ফাইনাল রাউন্ডের প্রতিযোগীদের নির্বাচন করেন দেশের কর্পোরেট জগতের ও শিক্ষাক্ষেত্রের খ্যাতনামা ব্যক্তিরা।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে সার্টিফিকেট তুলে দেন প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী মোহাম্মদ ফারুক খান।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১১ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।