ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্র্যাক ইপিএলের নতুন কর্পোরেট অফিসের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১১
ব্র্যাক ইপিএলের নতুন কর্পোরেট অফিসের যাত্রা শুরু

ঢাকা: ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্ট লিমিটেডের (বিইআইএল) নতুন কর্পোরেট অফিসের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

গত বুধবার গুলশানের ১২৩ নম্বর রোডের ১৮ নম্বর বাড়িতে ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদ নতুন কর্পোরেট অফিসের উদ্বোধন করেন।



শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টের চেয়ারম্যান মোহাম্মদ এ. (রুমী) আলী, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম এবং ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খালেদ ইউসুফ ফারাজি প্রমুখ।

বিইআইএলের প্রধান সেবাগুলো হলো- সাসটেইনেবল এনার্জি ফাইন্যান্সিং, এগ্রিকালচার অ্যান্ড ইকো-  ফ্রেন্ডলি প্রজেক্ট ফাইন্যান্সিং, ট্রেড ফাইন্যান্সিং ফর সোশ্যাল এন্টারপ্রাইজেস (সাসটেইনেবল ভ্যালু চেইন) অ্যান্ড প্রাইভেট ইকুইটি এবং কর্পোরেট অ্যাডভাইজরি ফর সাসটেইনেবল ইনভেস্টমেন্টস।

ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খালেদ ইউসুফ ফারাজি বলেন, পোর্টফোলিও ম্যানেজমেন্ট বিজনেসে আমরা চতুর্থ স্থানে রয়েছি এবং ইস্যু ম্যানেজমেন্ট, কর্পোরেট অ্যাডভাইজরি ও স্ট্রাকচারড ফাইন্যান্স সল্যুশনের জন্য আমরা অন্যতম নির্ভরশীল প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত। ব্র্যাক পরিবারের সদস্য হিসেবে আমরা গৌরব অনুভব করি।

চেয়ারম্যান মোহাম্মদ এ. (রুমী) আলী বলেন, ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে বিইআইএল বাংলাদেশের কর্পোরেট সেক্টরে বিশ্বব্যাপী সমাদৃত সেরা অনুশীলনসমূহ চালু করার উদ্যোগ নেবে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।