ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্রাক ব্যাংকের সঙ্গে ইসলামী ব্যাংকের অমনিবাস নেটওয়ার্ক চুক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১১
ব্রাক ব্যাংকের সঙ্গে ইসলামী ব্যাংকের অমনিবাস নেটওয়ার্ক চুক্তি

ঢাকা: ব্রাক ব্যাংক লিমিটেডের অমনিবাস নেটওয়ার্কে যুক্ত হয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। এর ফলে ইসলামী ব্যাংকের গ্রাহকরা ব্রাক ব্যাংকের অটেমোটেড টেলার মেশিন (এটিএম) থেকে টাকা উত্তোলন এবং পয়েন্ট অব সেলস (পিওএস)-এর মাধ্যমে কেনাকাটা করতে পারবেন।



অমনিবাস এমন একটি নেটওয়ার্ক যার মাধ্যমে সদস্য ব্যাংকগুলোর গ্রাহকরা প্রায় ৯ শ’ এটিএম বুথ এবং সকল পিওএস ব্যবহার করতে পারবেন।

ইসলামি ব্যাংক ও ব্রাক ব্যাংকের মধ্যে বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ডরুমে অমনিবাস নেটওয়ার্ক সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়। ব্যাংক দুটোর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইসলামি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান এবং ব্রাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালনক ও সিইও সৈয়দ মাহমুদুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ইসলামি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর শামসুল হক, সেতাউর রহমান, নুরুল ইসলাম, মোহাম্মদ আবুল বাশার, সৈয়দ আবদুল¬াহ মোহাম্মদ সালেহ এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মামদুদুর রশিদ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, অমনিবাস নেটওয়ার্কের আওতায় ৩৭টি ব্যাংক রয়েছে। এগুলো হলো ব্রাক ব্যাংক লিমিটেড, ২০টি ব্যাংকের সমন্বয়ে গঠিত কিউ ক্যাশ, ওয়ান ব্যাংক মিলিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, ৫টি ব্যাংকের সমন্বয়ে গঠিত ক্যাশ লিংক বিডি লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ব্যাংক আল ফালাহ লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এবং এক্সিম ব্যাংক লিমিটেড।

অমনিবাস নেটওয়ার্কের আওতায় ৩৭টি সদস্য ব্যাংকের গ্রাহকরা ৯০০ এটিএম বুথ ও পিওএস ব্যবহার করতে পারেন।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।