ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার-এর জন্য শুরু হচ্ছে মতামত জরিপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০১০
মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার-এর জন্য শুরু হচ্ছে মতামত জরিপ

ঢাকা: দেশে ব্যবসারত দেশি-বিদেশি এয়ারলাইন্সগুলোর মধ্য থেকে ২০০৯ সালের জন্য সেরা এয়ারলাইন নির্বাচনের জন্য শুরু হতে যাচ্ছে মতামত জরিপ।

‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার’ নির্বাচনের জন্য মতামত জরিপ করবে ভ্রমণ বিষয়ক পাক্ষিক ‘বাংলাদেশ মনিটর’।



সোমবার রাজধানীর হোটেল সোনারগাঁও-এ ‘বাংলাদেশ মনিটর’ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।
 
সংবাদ সম্মেলনে বলা হয়, ২০০৭ ও ২০০৮ সালের পর এবার তৃতীয়বারের মতো ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার’ ঘোষণা করা হবে। বরাবরের মতো এবারও ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার’-এর স্পন্সর হচ্ছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

পাক্ষিক ‘বাংলাদেশ মনিটর’ সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ইস্টার্ন ব্যাংকের বিপণন বিভাগের প্রধান জিয়াউল করিম ও ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার’-এর মতামত জরিপের জুরি বোর্ডের সভাপতি ড. এম মোশারফ হোসেন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

কাজী ওয়াহিদুল আলম জানান, সেরা এয়ারলাইনসহ এবার ১৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে। দেশের নিয়মিত (বছরে অন্তত: চারবার) বিমান ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে সেরা প্রতিষ্ঠান বাছাই করা হবে।

তিনি আরও জানান, চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত মতামত সংগ্রহ করা হবে। নির্ধারিত ফরমে এবং অন-লাইনেও মতামত দেওয়া যাবে। অন-লাইনে মতামত প্রদানের ঠিকানা হচ্ছে www.bangladeshmonitor.net/poll2009.php।

এক প্রশ্নের জবাবে কাজী ওয়াহিদুল আলম বলেন, দেশের কমপক্ষে ৬/৭ হাজার নিয়মিত বিমান ভ্রমণকারীর মধ্য থেকে এবার অন্তত: তিন হাজার ভ্রমণকারীর মতামত সংগ্রহ করা যেতে পারে। দেশে ব্যবসারত দেশি-বিদেশি এয়ারলাইন্সগুলোর সার্বিকভাবে সেবার মান বৃদ্ধি ও সুস্থ প্রতিযোগিতা গড়ে তোলাই এ ধরনের আয়োজনের মূল উদ্দেশ্য।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৮২১ ঘন্টা ; ০৯ আগস্ট , ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।