ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আন্তর্জাতিক বাণিজ্যমেলা

নাভানায় নতুন পণ্যের শোভা, সর্বোচ্চ ছাড়

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
নাভানায় নতুন পণ্যের শোভা, সর্বোচ্চ ছাড় ছবি: রাজিব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বাণিজ্যমেলা থেকে: মাত্র ৫০ হাজার টাকায় সোফা সেট। সেটি যদি হয় ব্র্যান্ড নাভানার, সঙ্গে থাকবে সর্বোচ্চ নতুন কোয়ালিটি, তাহলে তো কথাই নেই।


 
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা (ডিআইটিএফ) উপলক্ষে ক্রেতার চাহিদা পূরণ ও ক্রেতা আকর্ষণে নাভানা ফার্নিচার লিমিটেড লোভনীয় এ সুবিধা দিচ্ছে।

এছাড়া সব শ্রেণীর ক্রেতার চাহিদা মেটাতে সোফা সেট, ডাইনিং ও বেডরুম সেটসহ ১৬টি নতুন ফার্নিচার তারা মেলায় নিয়ে এসেছে।
 
এসব ফার্নিচারে সর্বোচ্চ ছাড়, ফ্রি হোম সার্ভিস, সেটিং করে দেওয়া হচ্ছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নাভানা ফার্নিচার লিমিটেডের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও প্যাভিলিয়ন ইনচার্জ সীমা রায়।

সীমা বলেন, আমরা প্রতিবার ক্রেতাদের চাহিদা আর ব্যতিক্রমী এবং কোয়ালিটি সম্পন্ন ফার্নিচার মেলায় নিয়ে আসি। এবার থাকছে ১৬ সেট ফার্নিচার। এর মধ্যে ৭টি বেডরুম সেট, ৫টি সোফা সেট ও ৫টি ডাইনিং সেট। মানসম্পন্ন এসব সেটে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। মেলা উপলক্ষে যেকোনো ক্রেতা নাভানার যেকোনো শো-রুমে এ সুবিধা পাবেন।
 
এছাড়া মেলায় নাভানার লাইফ স্টাইল (ঘর সাজানোর সামগ্রী), সঙ্গে বিভিন্ন ব্র্যান্ড ফার্নিচার আনা হয়েছে বলেও জানান সীমা।
 
সীমা আরও বলেন, নতুন এসব পণ্যের দামও ক্রয় ক্ষমতার মধ্যে। বেডরুম সেট ৮০ হাজার থেকে দেড় লাখ টাকা। সোফা সেট ৫০ হাজার থেকে ২ লাখ টাকা ও ডাইনিং সেট ৪০ থেকে ৭০ হাজার টাকা। মেলা উপলক্ষে নতুন ফার্নিচারসহ নাভানার সব ব্র্যান্ড ফার্নিচারে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড় এবং স্ট্রিল, হসপিটাল পণ্যে ৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। সঙ্গে ফ্রি ডেলিভারি, সেট তো থাকছে।

ছাড় ও নতুন প্রোডাক্ট ফার্নিচার সম্পর্কে জানতে নাভানার দৃষ্টিনন্দন প্যাভেলিয়ানে ভিড় করছে ক্রেতা ও দর্শনার্থীরা। সম্পূর্ণ মেহেগনি কাঠের তৈরি ফার্নিচারে এক বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। হোম ফার্নিচার ছাড়াও অফিসিয়াল ফার্নিচার, হসপিটাল সার্ভিস ও ইন্ডাস্ট্রিয়াল র‌্যাক সার্ভিস দেওয়া হচ্ছে।
 
এ অফার ৩১ জানুয়ারি পর্যন্ত মেলা ছাড়াও শো-রুম ও সারাদেশে দেওয়া হবে বলে জানান সীমা রায়।
 
মেলায় ক্রেতাদের কাছে নাভানার নতুন ফার্নিচারের চাহিদা অনেক বেশি জানিয়ে সীমা বলেন, কোয়ালিটি সম্পূর্ণ নতুন ফার্নিচার নিতে আসছেন ক্রেতারা।
 
ক্রেডিট কার্ডে সুবিধা জানিয়ে সীমা বলেন, ক্রেডিট কার্ডে পেমেন্টে শূন্য ইন্টারেস্ট নিচ্ছে ছয়টি ব্যাংক। এছাড়া ফ্ল্যাক্সি-বাই পেমেন্টে চার্জ নেই।

সীমা জানান, কাঠের (উড) নাভানার দৃষ্টিনন্দন চেয়ার, বিভিন্ন ধরনের টেবিল, খাট, ওয়ারড্রব, সোফা সেট, আলমারি বাজারে আনা হয়েছে।

মেলায় টার্গেট সম্পর্কে তিনি বলেন, আমাদের টার্গেট সব মানুষের কাছে চাহিদা আর পছন্দের নাভানা ফার্নিচার পৌঁছে দেওয়া।
 
তিনি বলেন, গতবছর রাজনৈতিক সহিংসতার কারণে ১২ জানুয়ারি পর্যন্ত সুবিধা করতে পারিনি। ১২ তারিখের পর এবং সঙ্গে ১০ দিন সময় বৃদ্ধিতে টার্গেট পূরণ করা সম্ভব হয়েছে। এবার রাজনৈতিক পরিবেশ অনেক ভালো। প্রথম দিন কিছুটা সাড়া পেয়েছি। আশা করি ২০১৬ সালে প্রত্যাশার বেশি পাওয়া যাবে বলেও জানান সীমা রায়।
 
দেশীয় কোম্পানি নাভানার ঢাকায় ৫টি ও চট্টগ্রামে একটি নিজস্ব শো-রুম রয়েছে। এতে প্রায় ৮ হাজার কর্মকর্তা-কর্মচারী কর্মরত। এছাড়া প্রতিটি জেলায় রয়েছেন ডিলার। নাভানা ফার্নিচার ২০০২ সালের ২৯ মে যাত্রা শুরু করে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৫
আরইউ/আইএ

** চালু হয়নি বেশিরভাগ বিদেশি প্যাভেলিয়ন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।