ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শেষ মুহূর্তে দর্শনার্থীতে মুখোরিত রিহ্যাব মেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
শেষ মুহূর্তে দর্শনার্থীতে মুখোরিত রিহ্যাব মেলা ছবি: শাকিল/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: আর মাত্র তিন ঘণ্টা পরেই শেষ হচ্ছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) মেলা-২০১৫।

রোববার (২৭ ডিসেম্বর) শেষ দিনে সকালের দিকে ক্রেতা ও দর্শনার্থীর খরা দেখা দিলেও শেষ মুহূর্তে দর্শকদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে।


 
রিহ্যাব কর্তৃপক্ষের দাবি রোববার সপ্তাহের প্রথম কার্যদিবস হওয়ায় সকালে ভিড় কম ছিলো। তবে বিকেল হওয়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে দর্শনার্থীরা সংখ্যা।

রিহ্যাবের তথ্যমতে, বিকেল সাড়ে ৫টা পর্যন্ত প্রায় ৫ হাজার দর্শনার্থী মেলা প্রাঙ্গণ পরিদর্শন করেছেন। মেলায় ক্রেতাদের আগ্রহে খুশি আবাসন কোম্পানিগুলো।

আবাসন কোম্পানিগুলোর দাবি, এবারের মেলায় বেশ সাড়া মিলেছে। অনেক কোম্পানির ৫ থেকে ৭টি ফ্ল্যাট মেলাতেই বিক্রি হয়েছে। বেশ কিছু ক্রেতা ফ্ল্যাট কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র রিহ্যাব আয়োজিত পাঁচ দিনব্যাপী এই মেলা শুরু হয় গত ২৩ ডিসেম্বর। শেষ হচ্ছে আজ রোববার রাত ৯টায়।

মেলায় আবাসন শিল্পের বিভিন্ন সরঞ্জমাদি নিয়ে মোট ৯৫টি স্টল রয়েছে। বিভিন্ন ব্যাংকের স্টলও সবার নজর কাড়ে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসএম/টিআই

** জেনেটিক’র ফ্ল্যাটে ১০ শতাংশ পর্যন্ত ছাড়
** শেষ দিনেও রিহ্যাব মেলায় ক্রেতাদের সাড়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।