ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব মেলা

জেনেটিক’র ফ্ল্যাটে ১০ শতাংশ পর্যন্ত ছাড়

শাহজাহান মোল্লা, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
জেনেটিক’র ফ্ল্যাটে ১০ শতাংশ পর্যন্ত ছাড় ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: নিরাপদ ও সাশ্রয়ী মূল্যে আবাসিক ও বাণিজ্যিক ফ্ল্যাট দিচ্ছে জেনেটিক লিমিটেড। রাজধানীর বিভিন্ন এলাকায় প্রস্তুত ও নির্মাণাধীন প্রকল্পে রিহ্যাব মেলা উপলক্ষে প্রতিটি ফ্ল্যাটেই দেওয়া হচ্ছে বিশেষ ছাড়।


 
জেনেটিক’র চলমান প্রকল্পের (ফ্ল্যাট) মধ্যে গুলশান, বনানী, বসুন্ধরা, লালমাটিয়া, কাকরাইল, শ্যামলী, মিরপুর, উত্তরা, পূর্ব রাজাবাজার, মোহাম্মদপুর ও ওয়ারিতে রয়েছে আকর্ষণীয় অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট বুকিং।
 
এসব ফ্ল্যাটে বুকিং দিলেই ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। প্রতিষ্ঠানটির বেশ কিছু বাণিজ্যিক ফ্ল্যাটও রয়েছে।
 
রাজধানীর শ্যামলী স্কয়ারে সম্পূর্ণ প্রস্তুত দোকানে আলোচনা সাপেক্ষে ছাড় দেওয়া হচ্ছে, এছাড়া রয়েছে কিস্তিতে টাকা পরিশোধের সুযোগ।
 
জেনেটিক লিমিটেড’র সিনিয়র ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড ডেভলপমেন্ট) মো. সুমন রানা জাকের বাংলানিউজকে বলেন, ফ্ল্যাটে ৫ থেকে ১০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছি।
 
রিহ্যাব মেলা ২০১৫ সম্পর্কে তিনি বলেন, এবারের মেলায় ক্রেতাদের সাড়া বেশি। আমাদের এ পর্যন্ত ৫০০ জন ক্রেতা ডাটা এন্ট্রি করেছেন। তাদের মধ্যে বেশ কয়েকজন ফ্ল্যাট কিনবেন বলেও জানিয়েছেন।
 
জেনেটিক লিমিটেড’র বসুন্ধরা আবাসিক এলাকায় প্রতিবর্গফুট ফ্ল্যাটের মূল্য ৬৫০০ থেকে ৯০০০ টাকা, মিরপুরে ৪২০০ টাকা থেকে ৫৩০০ টাকা, লালমাটিয়ায় ৫০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ক্রেতাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে প্রতিটি ফ্ল্যাটেই বিশেষ ছাড় দিচ্ছেন বলে জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।
 
প্রতিষ্ঠানটির শ্যামলী স্কয়ারে রেডি দোকান লেভেল-৪ এ প্রতিবর্গফুট ২২,০০০ টাকা মূল্যে বিক্রি হচ্ছে।
 
অর্ধেক টাকা এককালীন পরিশোধ করার পর বাকি অর্ধেক ছয় মাসের কিস্তিতে পরিশোধের সুযোগ দিচ্ছে জেনেটিক লিমিটেড।
 
এদিকে পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলা রোববার (২৭ ডিসেম্বর) রাতেই শেষ হচ্ছে। এবার মেলায় অংশগ্রহণকারী স্টল রয়েছে ৯৫টি। আবাসন শিল্প ছাড়া বেশকিছু ব্যাংক মেলায় স্টল নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসএম/জেডএস

** শেষ দিনেও রিহ্যাব মেলায় ক্রেতাদের সাড়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।