ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রিহ্যাব মেলা

স্বদেশ প্রপার্টিসের প্লটে ২০ শতাংশ ছাড়

মফিজুল সাদিক, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
স্বদেশ প্রপার্টিসের প্লটে ২০ শতাংশ ছাড় ছবি: জি এম মুজিবর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মানুষের বাসস্থানের চাহিদা পূরণে সরকারি উদ্যোগের পাশাপাশি বেসরকারি খাতের উদ্যোগে পরিকল্পিত আবাসন গড়ার প্রত্যয়ে স্বদেশ প্রপার্টিস লিমিটেড রাজধানী ঢাকায় গড়ে তুলেছে দুটি বৃহৎ প্রকল্প স্বর্ণালী ও সানভ্যালি বারিধারা আবাসন।

আবাসন মেলা উপলক্ষে এসব প্রকল্পে প্লট কিনলেই ২০ শতাংশ ছাড় দিচ্ছে স্বদেশ প্রপার্টিস লিমিটেড।


 
বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত পাচ দিনব্যাপী আবাসন মেলার স্বদেশ প্রপার্টিসের স্টলে দেওয়া হচ্ছে এই বিশেষ ছাড়।
 
মেলাতে তিন, সাড়ে তিন, চার, পাঁচ, সাত দশমিক ৫ ও ১০ কাঠ‍া সাইজের প্লট এককালীন ও কিস্তিতে কেনার সুবিধা রয়েছে বলেও জানান স্বদেশ প্রপার্টিসের কর্মকর্তারা।
 
স্বদেশ প্রপার্টিস লিমিটেডের জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) শেখ বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, মেলা উপলক্ষে দুটি প্রকল্পের যে কোনোটিতে জমি কিনলেই ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। বসবাসের জন্য সব সুযোগ সুবিধা রয়েছে আমাদের প্রকল্প দুটিতে। প্রবাসী ও পেশাজীবী সব আয়ের মানুষের ক্রয় ক্ষমতার কথা চিন্তা করেই গড়ে উঠেছে প্রকল্প দুটি।

এ বছর আবাসন মেলায় প্রায় দেড় শতাধিক স্টল অংশ নিয়েছে। বুধবার সকালে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারের উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় সিঙ্গেল এন্ট্রি ও মাল্টিপল এন্ট্রি- এ দুই ধরনের টিকিট রয়েছে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল টিকিটের মূল্য ১০০ টাকা। মাল্টিপল টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলা চলাকালে পাঁচবার প্রবেশ করতে পারবেন। টিকিটের র্যাফেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার।

মেলা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন রিহ্যাবের সভাপতি আলমগীর শামছুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট (প্রেস ও মিডিয়া) লিয়াকত আলী ভূঁইয়া, ফেয়ার কমিটির চেয়ারম্যান রবিউল হক, পরিচালক সালাহউদ্দিন ভূঁইয়া, শাকিল কামাল চৌধুরী প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এমআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।