ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ব্যাংকিং সেবায় ইস্টার্ন ব্যাংকের অ্যাপ ‘ইবিএল স্কাইব্যাংকিং’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
ব্যাংকিং সেবায় ইস্টার্ন ব্যাংকের অ্যাপ ‘ইবিএল স্কাইব্যাংকিং’

ঢাকা: ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) দেশে প্রথমবারের মতো একটি সার্বিক মোবাইল অ্যাপ্লিকেশন ‘ইবিএল স্কাইব্যাংকিং’ চালু করেছে। ইবিএল গ্রাহক ছাড়া অন্যরাও এ সেবা নিতে পারবেন।



অ্যাপটিতে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ফান্ড ট্রান্সফার, বিল পেমেন্ট, অ্যাকাউন্ট, কার্ড, গ্রাহক সুবিধা কর্মসূচি, এটিএম বুথ ও শাখার অবস্থান সম্পর্কিত বিভিন্ন তথ্য।

রোববার (২০ ডিসেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ‘ইবিএল স্কাইব্যাংকিং’র উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার।

বক্তব্যে আলী রেজা ইফতেখার বলেন, বাংলাদেশের প্রথম ব্যাংক হিসেবে গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরো দক্ষতার সঙ্গে ব্যবস্থাপনা করতে সক্ষম হবেন।

সবার জন্য সহজ ব্যাংকিং লেনদেন নিশ্চিত করতে ইবিএল আকর্ষণীয় নতুন প্রোডাক্ট এবং সেবা উদ্ভাবন ও প্রবর্তন অব্যাহত রাখবে।

গুগল প্লেস্টোর থেকে অ্যানড্রয়েড মোবাইল ও ট্যাবে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। শিগগিরই অ্যাপটির উইন্ডোজ ও আইওএস ভার্সন পাওয়া যাবে। ‍

স্মার্টফোন ব্যবহারকারী যে কেউ অ্যাপটির মাধ্যমে ইবিএল এটিএম বুথ ও শাখার অবস্থান জানতে এবং ব্যাংকের প্রোডাক্ট ও সেবা সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে পারবেন। তবে ফান্ড ট্রান্সফার, বিল পেমেন্ট, মোবাইল টপ-আপ, অ্যাকাউন্ট, ঋণ, কার্ড, ইবিএল জিপ ও অন্যান্য গ্রাহক সুবিধা সম্পর্কিত তথ্য, পজিটিভ পে ইন্সট্রাকশন, মিট অ্যান্ড গ্রিট ও অন্যান্য সেবার জন্য অনুরোধ, অ্যাপয়েনমেন্ট ঠিক করাসহ বিভিন্ন বিশেষায়িত সেবা পেতে হলে গ্রাহককে ইবিএলের যেকোন শাখায় নিবন্ধন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad